সংবাদ শিরোনাম

প্রথম আলেম হিসেবে করোনা টিকা নিলেন মুফতি হামজা ইসলামনৌকার প্রার্থীর অফিস পোড়ানো মামলায় আ.লীগ নেতা গ্রেফতারভোটার উপস্থিতি কম হওয়াকে আমেরিকার সঙ্গে তুলনা ইসি সচিবেরবিএসএমএমইউয়ে প্রথম টিকা নিলেন উপাচার্য কনক কান্তি বড়ুয়াবরযাত্রীবাহী গাড়িতে সাবেক প্রেমিকের হামলা, বরসহ আহত ৩বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচন

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নবীগঞ্জে বিবিয়ানা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

◷ ৬:৫৫ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, আগস্ট ২৭, ২০২০ দেশের খবর, সিলেট
Ima6999

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি- হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বিবিয়ানা নদী থেকে অজ্ঞাত (৫৫) ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) বিকেল ৪টার দিকে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বান্দের বাজার সংলগ্ন বিবিয়ানা নদী থেকে লাশ উদ্ধার করে নবীগঞ্জ থানা ও ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে অজ্ঞাত ব্যক্তির লাশটি বান্দের বাজার সংলগ্ন বিবিয়ানা নদীতে ভেসে এসে কচুরিপানার মধ্য ভাসমান লাশ দেখতে পান স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দিলে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম কুমার দাশ, ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ শামছউদ্দিন খাঁনসহ একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেন। পরে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়।

নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম কুমার দাশ জানান, বিবিয়ানা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশের পরিচয় পাওয়া যায়নি। ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।