করোনা আক্রান্ত বিশ্বকাপজয়ী পল পগবা

১০:৫৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, আগস্ট ২৭, ২০২০ খেলা
pogba

স্পোর্টস আপডেট ডেস্কঃ করোনায় আক্রান্ত হয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের মিডফিল্ডার পল পগবা। ফলে আসন্ন উয়েফা ন্যাশনস কাপ থেকে ছিটকে গেছেন এই ফরাসি তারকা। ফ্রান্সের হেড কোচ দিদিয়ের দেশম নিশ্চিত করেছেন এই তথ্য।

ফরাসি কোচ জানিয়েছেন, বুধবার (২৬ আগস্ট) করোনা পরীক্ষা করিয়েছেন পগবা, যার ফলাফল পজিটিভ। ফলে একদম শেষ মুহূর্তে দলে পরিবর্তন আনতে হয়েছ তাকে। পগবার স্থলাভিষিক্ত হয়েছেন এদুয়ার্দো রেনেস’র কামাভিঙ্গা।

করোনা পজিটিভ হওয়ায় ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে পগবাকে। ফলে আগামী সপ্তাহ থেকে শুরু হতে যাওয়া ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাক-মৌসুম প্রস্তুতির প্রথম ভাগে অংশ নিতে পারবেন না তিনি।

১৪ দিনের মধ্যে সুস্থ হয়ে উঠতে পারলে ওই ম্যাচের আগে করোনা পরীক্ষা করা হবে পগবার। আর পরীক্ষায় নেগেটিভ এলেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন।

উল্লেখ্য ৫ সেপ্টেম্বর শনিবার ন্যাশনস লিগের বিশ্বচ্যাম্পিয়নদের ম্যাচ রয়েছে সুইডেনের বিপক্ষে। তার তিনদিন পর লেস ব্লুসরা নামবে ক্রোয়েশিয়ার বিপক্ষে। দুটো ম্যাচই মিস করবেন পগবা।

তবে প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রথম ম্যাচের আগেই সেরে ওঠার সম্ভাবনা রয়েছে এই মিডফিল্ডারের। ১৯ সেপ্টেম্বর ওল্ড ট্রাফোর্ডে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে লিগ ওপেনারে নামবে ইউনাইটেড।