🕓 সংবাদ শিরোনাম

সিনহা হত্যা মামলা: ২৭ জুন ওসি প্রদীপের জামিন শুনানিগুলি করেন পুলিশের এএসআই, নিহত তিনজনের ২ জন তারই স্ত্রী-ছেলেজি-৭ জোটকে হুঁশিয়ারি দিলো চীনপরীক্ষা এক বছর না দিলে বিরাট ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রীকর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

শাহজাদপুরে যমুনার চরের ১৬০ বানভাসী পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

tran
❏ বৃহস্পতিবার, আগস্ট ২৭, ২০২০ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে বৃহস্পতিবার (২৭ আগষ্ট) যমুনা নদীর চরে বসবাসরত ১৫০ বানভাসী পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে শাহজাদপুরের কিছু স্বেচ্ছাসেবী যুবক। পর্যায়ক্রমে তারা ৬ শো বন্যাদূর্গত পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করবেন।

জানা যায়, আজ বৃহস্পতিবার শাহজাদপুর উপজেলার যমুনা দুর্গত সোনাতনী ইউনিয়নের ধীতপুর চর, চর চামতারা ও বানতিয়ার চরের ১৬০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।

এই ত্রাণ বিতরণে সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন মোঃ আব্দুল খালেক, বিতরণ কার্যক্রমে আরও অংশগ্রহণ করেন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নাজিম উদ্দিন, মোঃ সোলায়মান, স্বেচ্ছাসেবক সেলিম তালুকদার, মোঃ আজিম উদ্দিন, সাংবাদিক রাজিব আহমেদ রাসেল।

তারা সকাল ৯টায় উপজেলার কৈজুরী ঘাট থেকে শ্যালো নৌকা যোগে ত্রাণ সামগ্রী নিয়ে এই সকল চর গুলোতে গিয়ে বন্যা দুর্গত পরিবারগুলোর হাতে এই ত্রান সামগ্রী পৌঁছে দেন। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ২০ কেজি চাউল, ৩ কেজি আটা ও মাস্ক। পর্যায়ক্রমে তারা ৬শো টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করবেন।