সংবাদ শিরোনাম
মানিকগঞ্জে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে সহকর্মীদের মানববন্ধন | সন্তানকে বিক্রি করে দিলেন বাবা: ইউরিয়া খেয়ে মায়ের আত্মহত্যার চেষ্ঠা! | আবুল হাসানাত আব্দুল্লাহর রোগমুক্তি কামনায় দোয়া-মোনাজাত | লাশের মিছিল বেড়েই চলেছে, তবুও আলোচনায় নারাজ আর্মেনিয়া ও আজারবাইজান | বাংলাদেশের সাথে বন্ধ থাকা স্থলবন্দর খুলে দিতে ভারতকে পররাষ্ট্রমন্ত্রীর অনুরোধ | কুয়েতের আমির শেখ সাবাহ’র মৃত্যুতে দেশে একদিনের রাষ্ট্রীয় শোক | ইয়াবা দিয়ে ‘ফাঁসাতে’ গিয়ে নিজেই ফেঁসে গেলেন এএসআই | কাল হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন ইউএনও ওয়াহিদা | খালেদার যুক্তরাজ্যে যাওয়ার ব্যবস্থা করতে চান ডিকসন | আবারো দলকে ঐক্যবদ্ধ হবার আহ্বান মেসির |
  • আজ ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

‘শেখ হাসিনার দূরদর্শিতায় দেশ আজ উন্নত দেশের দিকে এগিয়ে চলেছে’- মমতাজ বেগম

৬:৫৩ অপরাহ্ণ | শুক্রবার, আগস্ট ২৮, ২০২০ রাজশাহী
nooga

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি: আত্রাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মমতাজ বেগম বলেছেন, শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের কাজ করতে হবে।

বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশে উন্নয়নের যে জোয়ার বইতে শুরু করেছে তা কাউকে বাধাগ্রস্থ করতে দেয়া যাবে না। শেখ হাসিনার দূরদর্শিতায় দেশ আজ উন্নত দেশের দিকে এগিয়ে চলেছে। এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে এ আসনে আবারও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, বিএনপি এক সময় আওয়ামী লীগের নাম নিশ্চিহ্ন করতে মরিয়া হয়ে উঠেছিল। কিন্তু আওয়ামী লীগ জনগণের দল, তাই আজ জনগণ বার বার আওয়ামী লীগকে ক্ষমাতায় বসিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি শুক্রবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন বাজার ও মহল্লায় গণসংযোগ কালে তিনি উপরোক্ত এসব কথা বলেন।

শুক্রবার আত্রাই উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগকালে তিনি আরও বলেন, দল যদি এ আসনে আমাকে মনোনয়ন দেয় তা হলে আমার পূর্ব অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আমি এলাকার উন্নয়নে কাজ করে যাব। গণসংযোগকালে দলীয় নেতা কর্মী ও সমর্থকবৃন্দ তার সাথে উপস্থিত ছিলেন।

এলাকাবাসীর দোয়ায় আমি নির্বাচিত হলে দু’টি উপজেলার ১৬ টি ইউনিয়নের প্রায় ৩ লাখ ১৬ হাজার ৮শ ৮৬ ভোটারকে নিয়ে আধুনিক পরিকল্পিত শান্তিময় মাদক জঙ্গিবাদ মুক্ত এবং সরকার প্রদত্ত নাগরিক সেবা নিশ্চিত করাই হবে আমার মুল লক্ষ্য। শুক্রবার সকালে উপজেলার বিভিন্ন বাজার ও মহল্লায় গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ১৯৯০ সালে আত্রাই উপজেলা মহিলা আওয়ামীলীগ সদস্য ১৯৯৬ সালে যুগ্ন আহবায়ক এবং ২০০৬ সালে সাধারন সম্পাদক ও ২০১৪ সালে সভাপতি মনোনিত হই। জনপ্রিয়তার বিচারে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ২০১৪ ও ২০১৯ সালে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হই।

১৯৯০ সালের পর থেকে নারীদের কল্যানে গঠন করি গোধুলি নারী কল্যান সমিতি ও নারী উন্নয়ন ফোরাম। ২০০১সালে বিএনপি জামাত জোট সরকার ক্ষমতায় আসার পর ব্যপক পুলিশি হররানী ও ১/১১এর পরবর্তী আওয়ামী লীগের সকল আন্দোলন সংগ্রামে সক্রিয় ভুমিকা পালন করি। এছাড়া আত্রাইয়ের সর্বস্তরের মানুষের প্রাণের দাবির প্রেক্ষিতে ঢাকাগামী দ্রুতযান ট্রেন আহসানগঞ্জ স্টেশনে যাত্রা বিরতীর লক্ষে অগ্রনী ভুমিকা পালন করে সফল হই।

উন্নয়নের ধারাকে চলমান রাখতে আগামী ১৭ অক্টোবর প্রধানমন্ত্রীর শেখ হাসিনা মনোনিত প্রার্থীকে নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয়ী করবে এমনটা প্রত্যশা ব্যক্ত করেন ২বার নির্বাচিত আত্রাই উপজেলা সফল মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম।

উল্লেখ্য,গত ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শুন্য হয়ে পরে। ইতি মধ্যে মনোনয়ন পেতে প্রায় ৩৪ জন মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। নির্বাচন কমিশন থেকে আগামী ১৭ অক্টোবর নির্বাচনের দিন ধার্য করা হয়েছে।