শাহজাদপুরে সাংবাদিকের স্ত্রী-সন্তানের উপর ‘মাদক বিক্রেতার হামলা’

⏱ ৫:১৩ অপরাহ্ন | শনিবার, আগস্ট ২৯, ২০২০ 📂 দেশের খবর, রাজশাহী

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর: টেকনাফ থেকে শাহজাদপুরে ইয়াবা ট্যাবলেট বহন ও ব্যবসায় জড়িতদের তথ্য অনুসন্ধানের কারণে মাদক বিক্রেতাদের হামলার শিকার হয়েছেন সাংবাদিক রাজিব আহমেদ রাসেলের স্ত্রী ও সন্তান।

শুক্রবার (২৮ আগস্ট) দুপুরে সিরাজগঞ্জের শাহজাদপুরে এ ঘটনা ঘটে। সাংবাদিক রাজিব আহমেদ রাসেল অনলাইন নিউজ পোর্টাল সময়ের কন্ঠস্বরের শাহজাদপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

জানা যায়, সাংবাদিক রাজিব আহমেদ সম্প্রতি শাহজাদপুরে অবৈধ ইয়াবা ব্যবসা ও এর যোগান ও পরিবহন করে নিয়ে আসা সংক্রান্ত তথ্য অনুসন্ধানের কাজ করছিলেন। ইতিমধ্যে ইয়াবা সংক্রান্ত খুঁটিনাটি বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্যও জানতে পারেন তিনি।

বিষয়টি মাদক ব্যবসায়ীরা বুঝতে পেরে মুঠোফোনে সাংবাদিক রাজিব আহমেদকে সংবাদ প্রকাশ করতে নিষেধ করা হয়। এতে কাজ না হলে চিহ্নিত দুজন মাদক ব্যবসায়ী তার বাসায় গিয়ে হুমকি দেয়। পরে ১৫ই আগষ্ট সাংবাদিক রাজিব শাহজাদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এতে ক্ষিপ্ত হয়ে শুক্রবার শাহজাদপুর পৌর শহরের মনিরামপুর বাজারে অবস্থিত ভাড়া বাসায় সাংবাদিক রাজিবের অনুপস্থিতিতে মাদক ব্যবসায়ী মুন্নীর (২৫) নেতৃত্বে মর্জিনা (৪০) ও মাবিয়া (৪৫) প্রবেশ করে কোন কিছু বুঝে ওঠার আগেই তার স্ত্রী রুমী খাতুনকে কিল ঘুষি ও লাঠি দিয়ে আঘাত করতে থাকে। এসময় তার শিশু সন্তানকেও মারধর করা হয়।

পরে সাংবাদিক রাজিবের স্ত্রীর আর্তচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এসময় আহত রক্তাক্ত রুমী খাতুনকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় গতকাল শুক্রবার রাতেই ভুক্তোভোগী সাংবাদিক রাজিবের স্ত্রী রুমী খাতুন বাদি হয়ে শাহজাদপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান জানান, সাংবাদিকের স্ত্রী-সন্তানের উপর হামলা সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।