• আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ১০:৫০মিঃ

সিলেটে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

৫:৩৪ অপরাহ্ন | শনিবার, আগস্ট ২৯, ২০২০ দেশের খবর, সিলেট

আবুল হোসেন, সিলেট- সিলেটের গোলাপগঞ্জের যাত্রীবাহী বাস ও সিএসজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা আরোহী ৫ যাত্রী নিহত হয়েছেন। এরমধ্যে ঘটনাস্থলেই মারা গেছেন তিনজন। আর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আরো দুইজন।

শনিবার (২৯ আগস্ট) সকালে উপজেলার সিলেট-জকিগঞ্জ সড়কের সদর ইউনিয়নের চৌঘরী এলাকার ওয়াসিমা কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের সিএনজি চালক বাহার উদ্দিন, ফুলবাড়ি ইউনিয়নের লরিফর গ্রামের মৃত আজমল আলীর ছেলে লাল মিয়া ও একই গ্রামের জাকারিয়া। তবে নিহত অন্য দুই যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীরা জানিয়েছেন- বড়লেখাগামী (সিলেট-গ ১১-০০৩৫) একটি বাসের সঙ্গে গোলপগঞ্জের রানাপিং বাজার থেকে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করা একটি সিএনজি অটোরিকশার (সিলেট-থ ১১-৪১৫৩) মুখোমুখি সংঘর্ষ ঘটে। সিলেট-জকিগঞ্জ সড়কের চৌঘরী বাজারের কাছে এ সংঘর্ষে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই মারা যান সিএনজি চালক বাজার, যাত্রী লাল মিয়া ও জাকারিয়া। খবর পেয়ে তাৎক্ষণিক গোলাপগঞ্জ থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত ও আহতদের লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

গোলপাগঞ্জ থানার ওসি মো. হারুনুর রশীদ চৌধুরী জানিয়েছেন, ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান। এছাড়া আহত আরো দুইজন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানান তিনি।