🕓 সংবাদ শিরোনাম

সৌদি আরব ভ্রমণে বিদেশি পর্যটকদের উপর আর নিষেধাজ্ঞা থাকছে নাকক্সবাজারে এনজিও’র এম্বুলেন্সে মিললো ইয়াবা, আটক ১চাটমোহর শ্বশুর বাড়ি থেকে নির্যাতিত গৃহবধূ উদ্ধার, দেশীয় অস্ত্র জব্দপিরোজপুরে পথশিশুদের মাঝে যুবলীগের খাবার বিতরণকরোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম১ আগস্ট থেকে শিল্প-কারখানা খোলালকডাউন আরও বাড়ানোর সুপারিশ স্বাস্থ্য অধিদপ্তরেরফরিদপুরে প্রায় দুই যুগ ধরে গর্তে শিকলবন্দী রবিউল !রাতের আঁধারে সৈয়দ আশরাফুল ইসলামের মূর‌্যাল ভাংচুর, কিশোরগঞ্জে বইছে নিন্দার ঝড়লামায় বন্যার পানি নামতে শুরু করেছে, সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

  • আজ শনিবার, ১৬ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩১ জুলাই, ২০২১ ৷

সন্তানসহ সেই ভারতীয় নারীকে কারাগারে প্রেরণ


❏ শনিবার, আগস্ট ২৯, ২০২০ আলোচিত

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- কুড়িগ্রামে স্বামীর কাছে আসা ভারতীয় নারী সুনিয়া সাউকে (৩০) কারাগারে পাঠানো হয়েছে। অবৈধ অনুপ্রবেশ করার দায়ে শনিবার (২৯ আগস্ট) সকালে ফুলবাড়ী থানা পুলিশ তাকে কারাগারে পাঠায়। তার সাথে রয়েছে তিন বছরের এক ছেলে।

এর আগে শুক্রবার তাকে আটক করে মামলা দিয়ে পুলিশে হস্তান্তর করেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় জানান, সুনিয়া ভারতের ছত্রিশগড় রাজ্যের মঙ্গলী জেলার জেড়াগাঁও থানার ফাগুরাম সাউয়ের মেয়ে। এক মাস আগে সন্তানসহ বাংলাদেশে অবৈধভাবে অনুপ্রবেশ করেন তিনি। তখন থেকে তিনি ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর চানদোলারপাড় গ্রামের বাসিন্দা ওবায়দুল হকের বাড়িতে বসবাস করছিলেন।

সুনিয়া ও ওবায়দুলের দাবি, চার বছর আগে কাজের সূত্রে ওবায়দুল ভারতে গেলে সেখানে প্রেমের সূত্রে তারা বিয়ে করেন এবং তাদের একটি সন্তানও হয়। এরপর ওবায়দুল দেশে এসে আর ভারতে ফিরে যাননি। দেশেও তার স্ত্রী-সন্তান রয়েছে।

ওবায়দুল জানান, গত ২৫ জুলাই দুই দেশের দালালের মাধ্যমে ভুরুঙ্গামারী সীমান্ত পেরিয়ে সন্তানসহ বাংলাদেশে আসেন সুনিয়া। স্থানীয়দের চোখের আড়ালে গত এক মাস ধরে তারা ঘর-সংসার করলেও তার প্রথম স্ত্রীর সাথে বিবাদের জেরে ঘটনাটি প্রকাশ পেলে বিজিবি সদস্যরা সন্তানসহ সুনিয়াকে আটক করে নিয়ে যান।

ওবাইদুল বলেন, ‘ভারতে কাজ করতে গিয়ে আমি বৈধভাবে তাকে বিয়ে করেছি এবং আমাদের তিন বছরের একটি ছেলে সন্তান আছে।’

লালমনিরহাট বিজিবি ১৫ ব্যাটলিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল তৌহিদুল আলম জানান, অবৈধ অনুপ্রবেশ করায় ভারতীয় ওই নারীকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আদালত তার ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেবে।

ওসি রাজীব কুমার রায় বলেন, ‘শুক্রবার রাতে বিজিবি বাদী হয়ে ওই নারীর বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের মামলা করেছে। শনিবার সকালে তাকে সন্তানসহ কারাগারে পাঠানো হয়েছে।’

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন