🕓 সংবাদ শিরোনাম

সৌদি আরব ভ্রমণে বিদেশি পর্যটকদের উপর আর নিষেধাজ্ঞা থাকছে নাকক্সবাজারে এনজিও’র এম্বুলেন্সে মিললো ইয়াবা, আটক ১চাটমোহর শ্বশুর বাড়ি থেকে নির্যাতিত গৃহবধূ উদ্ধার, দেশীয় অস্ত্র জব্দপিরোজপুরে পথশিশুদের মাঝে যুবলীগের খাবার বিতরণকরোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম১ আগস্ট থেকে শিল্প-কারখানা খোলালকডাউন আরও বাড়ানোর সুপারিশ স্বাস্থ্য অধিদপ্তরেরফরিদপুরে প্রায় দুই যুগ ধরে গর্তে শিকলবন্দী রবিউল !রাতের আঁধারে সৈয়দ আশরাফুল ইসলামের মূর‌্যাল ভাংচুর, কিশোরগঞ্জে বইছে নিন্দার ঝড়লামায় বন্যার পানি নামতে শুরু করেছে, সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

  • আজ শনিবার, ১৬ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩১ জুলাই, ২০২১ ৷

বগুড়ায় ৪ মাদক ব্যবসায়ী ইয়াবাসহ গ্রেফতার


❏ রবিবার, আগস্ট ৩০, ২০২০ দেশের খবর, রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ায় ১ হাজার ৮০০ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। রোববার (৩০ আগস্ট) বিকেলে এ তথ্য জানিয়েছেন বগুড়া ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আসলাম আলী।

জানা গেছে, শনিবার রাতে বগুড়া সদর ও নন্দীগ্রাম থানা এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশের টিম। এ সময় নন্দীগ্রাম থানার ওমরপুর গ্রাম থেকে ১০০ পিস ইয়াবাসহ আইনুল হক (৩০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

এছাড়া রোববার বেলা সাড়ে ১১টায় সদর থানাধীন নিশিন্দারা ফকিরউদ্দিন স্কুলের প্রধান গেটের সামনে অভিযান চালিয়ে ১ হাজার ৭০০ পিস ইয়াবাসহ মাহাবুব প্রাং (৪৫), সোহাগ (২৮), সোহান হোসেন ওরফে তুহিন (২০) নামে তিনজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর ও নন্দীগ্রাম থানায় পৃথক মামলা করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন