পাবনা-৪ উপনির্বাচনে বিএনপির প্রার্থী হাবিব

৯:০৫ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ৩১, ২০২০ জাতীয়
habib

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ পাবনা-৪, (ঈশ্বরদী-আটঘড়িয়া) আসনে উপনির্বাচনে বিএনপি থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব।

সোমবার (৩১ আগস্ট) সন্ধ্যায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক ভার্চুয়াল সভায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবং স্থায়ী কমিটি, নির্বাচন করার জন্য তাকে মনোনয়ন দেন।

মনোনয়ন বোর্ডের সভা শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে মনোনয়ন বোর্ড তথা স্থায়ী কমিটি পাবনা-৪ আসনে হাবিবুর রহমান হাবিবকে মনোনয়ন দিয়েছে।

পরে এক প্রতিক্রিয়ায় হাবিবুর রহমান হাবিব আশাবাদ ব্যক্ত করে বলেন, আগামী ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের জনগণ সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার আমাদের কাণ্ডারি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দল বিএনপির প্রতীক ধানের শীষকে ভোট দিয়ে জয়যুক্ত করবে।

উল্লেখ্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও এ আসনে মনোনয়ন পেয়েছিলেন হাবিব। তিনি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহ্ববায়ক।