• আজ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বাকৃবিতে হাসিমুখের নতুন কমিটি গঠিত

৯:৫৭ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ৩১, ২০২০ শিক্ষাঙ্গন
hasi

হাবিবুর রনি, বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখের ২০২০-২১ কার্যদিবসের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন আ.ম. তাহের নোমান।

রবিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় সংগঠনটির আয়োজিত ‘বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর’ ভার্চুয়াল অনুষ্ঠানে এ নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদে নাজিফা জাহিন অহনা ও নাঈম আহম্মেদ ইব্রাহিম, সাংগঠনিক সম্পাদক পদে মাশশারাত মালিহা, সহ সাংগঠনিক পদে শারিক আহমেদ, কোষাধ্যক্ষ পদে শারমিন ইসলাম তমা, দপ্তর সম্পাদক পদে নূরে জান্নাতী জেবা, উপ দপ্তর সম্পাদক পদে রবিউল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রনি ইবনে মাসুদ, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক পদে মায়িশা তাবাসসুম ঐশী, যোগাযোগ ও সমন্বয়ক পদে রাকিব গাজী এবং ফটো ও মিডিয়া এক্সিকিউটিভ পদে উসামা ইবান ওহী মনোনীত হয়েছেন।

এছাড়াও কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে সুমাইয়া শাহরিন, মেহেদী হাসান, রিফা তাসনীম, অনামিকা পাল, রোকাইয়া রিয়া, সায়রা ইসলাম সাকী এবং নুশরাত জাহান মুনা মনোনীত হয়েছেন।

ভার্চুয়াল ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাসিমুখের প্রতিষ্ঠাকালীন সভাপতি অধ্যাপক ড. এ.এস. মাহফুজুল বারি, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. ফরিদা ইয়াসমিন বারী ও সহ-সভাপতি অধ্যাপক ড. মো. এনামুল হক এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এ.কে.এম. জাকির হোসেন, গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন এবং প্রক্টর অধ্যাপক ড. আজহারুল হক।