সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফরিদপুরে ছাত্রলীগের দু-গ্রুপের মধ্যে সংঘর্ষ, মহাসড়ক অবরোধ

◷ ১০:০৯ অপরাহ্ন ৷ সোমবার, আগস্ট ৩১, ২০২০ ঢাকা
farid

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় সরকারী কেএম কলেজে উপবৃত্তির টাকার সুপারিশের ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় ছাত্রলীগের দু-গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার (৩০ আগস্ট) দুপুরে সরকারি কেএম কলেজের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনার জের ধরে তাৎক্ষণিক স্থানীয় ছাত্রলীগ নেতা আবির মুন্সীর নেতৃত্বে ভাঙ্গা-মাওয়া-ঢাকা মহাসড়কের নূরপুর এলাকায় রাস্তায় টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেন। প্রায় আধাঘণ্টাব্যাপী মহাসড়ক অবরোধ করে রাখলে এসময় রাস্তার দুইপাঁশে দূরপাল্লার শতশত যানবাহন আটকে পড়ায় বেশ যানজটের সৃষ্টি হয়। পরে খবর পেয়ে ভাঙ্গা থানা ও হাইওয়ে থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়।

বিক্ষোভকারীরা জানায়, ভাঙ্গা উপজেলা ছাত্রলীগ নেতা আবির মুন্সী সরকারি কেএম কলেজ শিক্ষার্থীদের ডাকে কলেজ ক্যাম্পাসে যায়। এসময় প্রতিপক্ষ অভিক গ্রুপের কর্মীদের সাথে কলেজ ক্যাম্পাসের বাইরে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়।

এর জের ধরে পরে উভয় পক্ষের নেতাকর্মীরা লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে। পরে আবির মুন্সীর সমর্থক ছাত্রলীগ কর্মীরা প্রতিবাদে টায়ার জ্বালিয়ে ভাঙ্গা-মাওয়া-ঢাকা মহাসড়কে অবরোধ ও বিক্ষোভ করে।

এই বিষয়ে ছাত্রলীগ নেতা অভিক সাংবাদিকদের জানায়, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সত্য নয়। তবে শুনেছি আবীর মুন্সীর সাথে ছাত্রলীগের কিছু নেতাকর্মীদের মারামারি হয়েছে।