• আজ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

শাহজাদপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা

১১:৩৫ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ৩১, ২০২০ রাজশাহী
kha

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের কাকিলামারি গ্রামে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ৩০০ বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদাণ করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল শেখ এর আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আব্দুস সালাম বেপারি, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তরু লোদী, পোতাজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী বেপারি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু প্রমুখ। আওয়ামীলীগ নেতা কে এমন হাবিবুল হক সাব্বির ও আল মাহমুদ প্রামাণিক।

এসময় সংসদ সদস্য আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার দেশ ও জনগণের উন্নয়নে সবসময় কাজ করে যাচ্ছে। এর‌ই ধারাবাহিকতায় শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় স্থাপনের সিদ্ধান্ত নিয়েছেন। তিনি কাকিলামারি গ্রাম থেকে পোতাজিয়া পর্যন্ত সড়ক নির্মাণের প্রতিশ্রুতি দেন।