স্বামীসহ গ্রেফতার সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য মিলি

৩:২১ অপরাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ১, ২০২০ খুলনা, দেশের খবর

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: বিতর্কিত ফেসবুক গ্রুপ বেস্ট টিমের এডমিন মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য অ্যাড. শাহনেওয়াজ পারভীন মিলিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩১ আগস্ট) মধ্যরাতে সাতক্ষীরা জেলা গেয়েন্দা পুলিশ ও সদর থানা পুলিশের যৌথ অভিযানে সাতক্ষীরা শহরের নিউমার্কেটস্থ সাতক্ষীরা ফার্মেসী সংলগ্ন বাসা হতে তাদেরকে গ্রেফতার করা হয়।

সাতক্ষীরা থানার এসআই হাফিজুর রহমান গ্রেফতারের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, সাতক্ষীরা সদর উপজেলার পরানদহা এলাকার ট্রলি চালক আলম হোসেনের দায়ের করা মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। আজ তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য, গত শুক্রবার(২৮ আগস্ট) বিকালে বেস্ট টিম সাতক্ষীরার এডমিন মোস্তাফিজুর রহমান, আহবায়ক ও জেলা পরিষদ সদস্য শাহনেওয়াজ পারভীন মিলি ও কুলিয়ার সাবেক ইউপি সদস্য মোশাররফ হোসেনকে সাথে নিয়ে সাতক্ষীরা সদরের পরানদহা এলাকার ট্রলি চালক আলম হোসেনের ঘরের তালা ভেঙে বাড়ি হতে মুল্যবান কাগজপত্র, দলিল ও টাকা লুটপাট করে আলমের সদ্য তালাকপ্রাপ্ত স্ত্রী ও দেবহাটা উপজেলার কুলিয়া এলাকার নুর আলীর মেয়ে মাছুরা খাতুন।

এদিকে ওই ঘটনার পর সোমবার সকালে হামলাকারী ও মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে পরানদহা বাজারে মানববন্ধন করে এলাকাবাসী এবং তাদের বিরুদ্ধে ফুঁসে ওঠে সাতক্ষীরার আপামোর জনসাধারণ।

এরপর গতকাল সোমবার (৩১ আগস্ট) ভূক্তভূগী আলম হোসেন বাদী হয়ে স্ত্রী মাসুরা খাতুন, বেস্টটিম, সাতক্ষীরার আহবায়ক শাহনেওয়াজ পারভীন মিলি ও তার স্বামী মুস্তাফিজুর রহমানসহ ৫ জনের নাম উল্লেখছাড়াও অজ্ঞাত৪/৫ জনের নামে সাতক্ষীরা থানায় একটি লিখিত অভিযোগ দেন। ওই অভিযোগটি সাতক্ষীরা থানায় নিয়মিত মামলা হিসেবে রুজু হয়।