পাবনা-৪ আসনে আ’লীগ, বিএনপি ও জাতীয় পার্টির প্রার্থী চূড়ান্ত

◷ ৩:৩০ অপরাহ্ন ৷ মঙ্গলবার, সেপ্টেম্বর ১, ২০২০ দেশের খবর, রাজশাহী
0997 1

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- আসন্ন পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি তাদের দলীয় প্রার্থী মনোনয়ন দিয়েছে।

আওয়ামী লীগের প্রার্থী মনোনীত হয়েছেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ মো: নুরুজ্জামান বিশ্বাস। আর বিএনপির প্রার্থী মনোননীত হয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব।

গত রোববার (৩০ আগস্ট) বিকেলে গণভবনে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মনোনয়ন বোর্ডের সভা শেষে নৌকার প্রার্থী হিসেবে নুরুজ্জামান বিশ্বাসের নাম ঘোষণা করা হয়।

অপরদিকে, সোমবার (৩১ আগস্ট) সন্ধ্যায় বিএনপির মনোনয়ন বোর্ডের সভা শেষে ধানের শীষের প্রার্থী হিসেবে হাবিবুর রহমান হাবিবের নাম ঘোষণা করা হয়।

এছাড়া এই আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন মো: রেজাউল করিম। তিনি জেলা জাতীয় পার্টির সদস্য। সোমবার (৩১ আগস্ট) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে মনোনয়ন বোর্ডের সভায় এ ঘোষণা দেয়া হয়।

সাবেক এমপি ও সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু মারা যাওয়ার পর পাবনা-৪ আসনটি শূন্য হয়। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৬ সেপ্টেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে এই আসনে। মনোনয়নপত্র দাখিলের শেষদিন ২ সেপ্টেম্বর।