আর্জেন্টাইন তারকা ডি মারিয়া করোনায় আক্রান্ত

স্পোর্টস আপডেট ডেস্ক- ১০ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে যাচ্ছে ফ্রেঞ্চ লিগ ওয়ানের নতুন মৌসুম। সেদিনই প্রথম মাঠে নামার কথা রয়েছে প্যারিস সেন্ট জার্মেই এবং রেসিং লেন্স। সে লক্ষ্যেই অনুশীলন শুরু করতে যাচ্ছিল নেইমারদের ক্লাব। তার আগে যথারীতি খেলোয়াড়দের করোন টেস্ট করার উদ্যোগ নেয় পিএসজি।

কিন্তু সেই টেস্ট করতে গিয়েই দেখা গেলো দলের দুই গুরুতত্বপূর্ণ খেলোয়াড় করোনা আক্রান্ত। এক বিবৃতি দিয়ে বিষয়টা মিডিয়াকে জানিয়েছে পিএসজি নিজেরাই। যদিও বিবৃতিতে তারা দুই ফুটবলাররে নাম প্রকাশ করেনি।

যদিও ফ্রেঞ্চ মিডিয়া উদঘাটন করে ফেলেছে সেই দুই ফুটবলারের নাম। জানা গেছে আর্জেন্টিনার তারকা ফুটবলার, পিএসজির মিডফিল্ডার অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লিয়ানদ্রো প্যারেডেস।

বায়ার্ন মিউনিখের কাছে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে হারের পর অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লিয়ান্দ্রো প্যারেডেস ইবিজা সৈকতে একসঙ্গে ছুটি কাটাতে গিয়ে করোনা আক্রান্ত হন। করোনা টেস্টে পজিটিভ আসার পরই তাদের দুইজনকে রাখা হয়েছে আইসোলেশনে। যদিও তাদের শরীরে কোনো উপসর্গ দেখা যায়নি এবং তারা সুস্থ রয়েছেন।

সূত্রগুলো জানিয়েছে, পিএসজির সবচেয়ে বড় তারকা নেইমারও তার বাবা ও ছেলেকে নিয়ে ইবিজায় ছুটি কাটাতে গিয়েছিলেন। ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে থাকতে পারেন বলে ক্লাবের ভেতরে উদ্বেগ বিরাজ করছে।

ইবিজাতে বেড়াতে গিয়েছিলেন কেইলর নাভাস ও আন্দের হেররেরাও। সেখানে পিএসজি’র সব খেলোয়াড় একসঙ্গে আড্ডাতেও মেতেছিলেন।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter