সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

লামায় বন্য হাতির আক্রমণে নারীর মৃত্যু

◷ ৪:৫২ অপরাহ্ন ৷ মঙ্গলবার, সেপ্টেম্বর ১, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর
Image77777777544

এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, বান্দরবান প্রতিনিধি- জেলার লামা উপজেলার সরই ইউনিয়নে বন্য হাতির আক্রমণে এক বৃদ্ধ নারীর মৃত্যু হয়েছে।

নিহত ওই মহিলা আশফিয়া বেগম (৬০) সরই ইউনিয়নের আন্ধারি জামালপুর এলাকার মৃত সাহেব আলী তালুকদারের স্ত্রী। হাতির পাল এসময় নিহতের বসতবাড়ি ভাংচুর করে।

মঙ্গলবার রাত সাড়ে ৪টার দিকে এই ঘটনা ঘটে। ভােরে রাতে লােকজন নামাজ পড়তে উঠলে তালুকদারের বসতবাড়ি ভাংচুর করা দেখতে পায় এবং এক পাশে বৃদ্ধ নারীর ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে আইন শৃঙ্খলা বাহিনীকে অবহিত করে।

ঘটনাস্থলে প্রত্যেক্ষদর্শী মােঃ নাজিম উদ্দীন জানিয়েছেন, সারারাত আন্ধারি এলাকা ও আশপাশে বন্য হাতি হামলা চালায়। এলাকায় অনেকে ফসলের ক্ষেত, বাগান ও বসতবাড়ি ভাংচুর ও ক্ষতি করে। রাতে কোন এক সময় ইউনিয়নের আন্ধারি জামালপুর এলাকার জনৈক সাহেব আলী তালুকদারের বাড়িতে রাতে বন্য হাতি হামলা চালিয়ে বসতবাড়ি ভাংচুর করে এবং তালুকদারের স্ত্রীতে হত্যা করে। ভােরে নামাজ পড়তে উঠলে লােকজন বসতবাড়ি ভাংচুর দেখতে পায় এবং এক পাশে বৃদ্ধার লাশ পড়ে থাকতে দেখে। ঘটনাস্থলে স্থানীয় মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত আছেন।

বন্য হাতির আক্রমণে বৃদ্ধার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সরই ইউপি চেয়ারম্যান মােঃ ফরিদ উল আলম বলেন, কয়েকদিন যাবৎ বন্য হাতির পালটি এলাকায় তান্ডব চালাচ্ছে। অনেকের বসতবাড়ি ও ফসলের ক্ষতি করেছে।