সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সমকামিতার জেরে আশুলিয়ায় সৌদি প্রবাসীকে হত্যা, গ্রেফতার ১

◷ ৫:০৬ অপরাহ্ন ৷ মঙ্গলবার, সেপ্টেম্বর ১, ২০২০ ঢাকা, দেশের খবর
Imag7777777544

নিজস্ব প্রতিবেদক, সাভার- সাভারের আশুলিয়ায় সমকামিতার জেরেই সেন্টু সরকার (৩৫) নামে এক সৌদি প্রবাসীকে তার নিজ বাড়িতে গলাকেটে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত শাকিল আহমেদকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দীপু।

এর আগে গতরাতে নোয়াখালীর বেগমগঞ্জের মীরওয়ারিশপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাকিল আহমেদ নোয়াখালীর বেগমগঞ্জের মীরওয়ারিশপুর গ্রামের মৃত আবুল খায়ের চৌধুরীর ছেলে। সে রাজধানীর চকবাজার এলাকায় থাকতো বলে জানা গেছে।

আশুলিয়া থানার এস আই আল মামুন কবির জানায়, গত ২৫ আগস্ট মধুপুরের খন্দকারপাড়া এলাকার নির্মানাধীন নিজ বাড়ি থেকে প্রবাসী সেন্টু সরকারের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে প্রযুক্তি ব্যবহার করে অবস্থান শনাক্তের পর হত্যার সাথে জড়িত শাকিল আহমেদকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার শাকিল, রাব্বি ও সেন্টু সরকারের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে পরিচয় হয়। তারা তিন জনই সমকামী ছিল বলে জানা গেছে। এদের মধ্য শাকিল আহমেদ ও সেন্টুর সম্পর্ক তুলনামূলক ভাল হওয়ায় রাব্বি সহ্য করতে পারতো না। পরে রাব্বি শাকিলকে বিভিন্ন কু-পরামর্শ দিয়ে সেন্টু সরকারকে নেশাদ্রব্য খাইয়ে গত ২৩ আগস্ট হত্যা করে তারা।