গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

৬:৫৪ অপরাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ১, ২০২০ দেশের খবর, রংপুর

রবিউল ইসলাম, গাইবান্ধা- গাইবান্ধার পলাশবাড়ীতে বগুড়া-রংপুর মহাসড়কে ফায়ার সার্ভিস এর সামনে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত এবং আহত হয়েছে দু’জন।

নিহত দু’জন হলেন- উপজেলার বরিশাল ইউনিয়নের সাবদিন গ্রামের মানিক চন্দ্র ওরফে ধলুর ছেলে দুই সন্তানের জনক অটোভ্যান চালক নিমাই (৩০)। অপরজন গুরুতর অবস্থায় পলাশবাড়ী হাসপাতালে নেয়া হলে সেখানেই মারা যান, তার নাম খোকন(১৮)। তিনি উপজেলার বরিশাল গ্রামের নিখিলের ছেলে।

জানাযায়, মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে জুনদহ বাজার থেকে চারজন যাত্রী নিয়ে নিমাই চন্দ্র পলাশবাড়ি দিকে আসছিল। পথিমধ্যে ভ্যানের এক্সেল ভেঙ্গে গেলে ভ্যান চালকসহ সকলেই রাস্তার মাঝখানে ছিটকে পরে, তাৎক্ষণিক রংপুর থেকে ছেড়ে আসা অজ্ঞাত গাড়ির নিচে চাপা পড়ে ভ্যান চালাক ঘটনাস্থলে মারা যায়। স্থানীয় লোকজন ছুটে এসে আহতদের হাসপাতালে প্রেরণ করলে সেখানে ১ জন মারা যায়। আহত দু’জন হলেন- উপজেলার পূর্ব রামচন্দ্রপুর গ্রামের আঃমজিদ ও বরিশাল গ্রামের আলহাজ্ব আঃ লতিফ।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জেলানি জানান, ঘটনাস্থলে ১ জন নিহত হয়েছে অপর একজন নিহতের কথা আমার জানা নেই। আইনগত প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অপরদিকে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান, উক্ত দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে একজন নিহত হয়েছে।