মির্জাপুরে বন্যা দুর্গত মানুষের পাশে আ.লীগ নেতা শিপলু

১০:২২ পূর্বাহ্ণ | বুধবার, সেপ্টেম্বর ২, ২০২০ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুরে বন্যা দুর্গত মানুষদের মাঝে ১২ হাজার কেজি চাল ও ২ হাজার ৪শত প্যাকেট খাবার স্যালাইন বিতরণ করেছেন সাবেক ছাত্রনেতা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মাজহারুল ইসলাম শিপলু।

খাদ্য সামগ্রী হিসেবে মির্জাপুর পৌরসভায় এক হাজার পরিবারের মাঝে তিনি ১০ কেজি করে চাল ও দুই প্যাকেট করে খাবার স্যালাইন বিতরণ করেছেন বলে জানা গেছে। বিগত ১৫-২০ দিনে মির্জাপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে সামাজিক দূরত্ব বজায় রেখে পর্যায়ক্রমে এই সহায়তা প্রদান করা হয়।

উল্লেখ্য, তিনি এর আগে করোনাকালে লকডাউনে কর্মহীন হয়ে পড়া পৌরসভা এলাকায় প্রায় ৭ শত পরিবারকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন। করোনা ও বন্যার মতো দুঃসময়ে খাদ্য ও আর্থিক সহায়তা পেয়ে স্বস্তি প্রকাশ করেছেন সহায়তাপ্রাপ্তরা।

এ ব্যাপারে মাজহারুল ইসলাম শিপলু জানান, এবার বন্যায় শুধু পৌর এলাকায়ই অন্তত প্রায় ৩ হাজার পরিবার সহায়তা পাওয়ার উপযোগী। শুভাকাঙ্খী ও নিজ অর্থায়নে আমি আমার সাধ্যমতো চেষ্টা-সহযোগিতা করেছি। আগামীদিনে যেকোন সংকটে আমি যেন পৌরবাসীর সেবা করতে পারি সেই দোয়া প্রার্থনা করি।