• আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

যাত্রীকে ফেলে তার কম্পিউটার নিয়ে চলে গেল বাস, ৯৯৯-এ ফোন করে উদ্ধার


❏ বুধবার, সেপ্টেম্বর ২, ২০২০ ফিচার

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- পুলিশের জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯- এ এক বাস যাত্রীর ফোন কলের পর তাকে ফেলে তার কম্পিউটার নিয়ে চলে যাওয়া একটি চলন্ত বাস থেকে কম্পিউটার ও মালামাল উদ্ধার করে সেই যাত্রীকে বুঝিয়ে দিয়েছে বগুড়া সদর থানার পুলিশ।

গত সোমবার দুপুরে বাংলাদেশ পুলিশ পরিচালিত ৯৯৯ নম্বরে হাবিব (২৩) নামে একজন কলার গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে ফোন করে জানান, তিনি বগুড়ায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তিনি বগুড়া যাওয়ার উদ্দেশে গোবিন্দগঞ্জ থেকে লাবু পরিবহণের একটি বাসে উঠেছিলেন। পথিমধ্যে এক জায়গায় বাসটি যাত্রী নেয়ার জন্য কিছুক্ষণ দাঁড়ালে তিনি টয়লেটে যান। টয়লেট থেকে ফিরে এসে দেখেন বাসটি তাকে ফেলে চলে গেছে। বাসটিতে তার অফিসের কম্পিউটারসহ অন্যান্য প্রয়োজনীয় মালপত্র ছিল। পরে কোনো উপায় না পেয়ে তিনি ৯৯৯ এ ফোন করেন।

ঘটনা জেনে তাৎক্ষনিকভাবে কলারের সাথে বগুড়া সদর থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয় ৯৯৯। সংবাদ পেয়ে অবিলম্বে বগুড়া সদর থানার একটি দল রওনা দেয় এবং সদরের প্রবেশমুখে বাসটির জন্য অপেক্ষা করতে থাকে।

বিকেল চারটায় বগুড়া সদর থানার এএসআই ইলিয়াস ৯৯৯ কে ফোনে জানান তিনি বাসটি খুঁজে পেয়েছেন এবং কলারের কম্পিউটারসহ অন্যান্য সব মালামাল উদ্ধার করেছেন। কলারের সাথে তার যোগাযোগ হয়েছে এবং সে বগুড়া পৌঁছালে তাকে মালামাল বুঝিয়ে দেয়া হবে।

পরে ৯৯৯ থেকে কলারের সাথে যোগাযোগ করা হলে তিনি তার কম্পিউটার ও মালপত্র বুঝে পাওয়ার কথা জানান। দ্রুত ব্যবস্থা নেয়ায় হাবিব নামের ওই যুবক ৯৯৯ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আরও পড়ুন :
করোনায় প্রাণ কেড়ে নিল আরো ৮ জনের করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে

❏ শনিবার, অক্টোবর ২৩, ২০২১

ikbal n2354 ইকবাল ৭ দিনের রিমান্ডে

❏ শনিবার, অক্টোবর ২৩, ২০২১

ikbal n34n2 আদালতে সেই ইকবাল

❏ শনিবার, অক্টোবর ২৩, ২০২১

করোনায় ফের বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত

❏ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন