সাহেদ-মাসুদের ৫২ ব্যাংক হিসাব জব্দ

৩:৪৪ অপরাহ্ণ | বুধবার, সেপ্টেম্বর ২, ২০২০ আলোচিত বাংলাদেশ
Sahed_masud

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজের ৫২টি ব্যাংক হিসাব জব্দের আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (২ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েসের আদালতে অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পুলিশ তাদের ৫২টি ব্যাংক হিসাব জব্দ করার আবেদন করেন। আদালত আবেদন মঞ্জুর করেন এ আদেশ দেন।

এর মধ্যে শাহেদের ৪৩ টি ব্যাংক হিসাব ও এমডি মাসুদ পারভেজের ১৫ টি ব্যাংক হিসাব রয়েছে। এসব একাউন্টে প্রায় ১১ কোটি টাকা রয়েছে।

গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। অভিযানে ভুয়া করোনা টেস্টের রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম উঠে আসে। পরে সেখান থেকে আটজনকে আটক করে র‌্যাব হেফাজতে নেওয়া হয়।

পরবর্তী সময়ে গত ৭ জুলাই রিজেন্ট হাসপাতালের দুটি শাখাই সিলগালা করেন সারওয়ার আলম। ওইদিন সন্ধ্যায় রিজেন্ট হাসপাতালের কার্যক্রম বন্ধের নির্দেশ দেয় স্বাস্থ্য অধিদপ্তর।

এরপর গত ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে সাহেদকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর গত ১৯ জুলাই সাহেদকে নিয়ে উত্তরায় অভিযানে যায় ডিবি পুলিশ। সেখান থেকে সাহেদের গাড়ি থেকে অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় তাঁর বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করা হয়।