মায়ের ওপর অভিমান করে গলায় ফাঁস দিলো ১১ বছরের অন্তরা

৫:৩১ অপরাহ্ণ | বুধবার, সেপ্টেম্বর ২, ২০২০ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে মা কর্তৃক মেয়েকে গালি দেওয়ার জেরে মায়ের ওপর অভিমান করে অন্তরা খাতুন (১১) নামের এক শিশু গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

মৃত অন্তরা খাতুন চর কৈজুরী গ্রামের কাঁচামাল ব্যাবসায়ী মোঃ আমিরুল ইসলামের মেয়ে ও স্থানীয় মাকড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী।

ঘটনার বিবরণে জানা যায়, মঙ্গলবার দুপুরে শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের চর কৈজুরী গ্রামের কাঁচামাল ব্যাবসায়ী মোঃ আমিরুল ইসলামের মেয়ে অন্তরা খাতুন কে তার মা পিতার জন্য দোকানে ভাত নিয়ে যেতে বলে। অন্তরা খাতুন ভাত নিয়ে যেতে গড়িমসি করে, এতে অন্তরার মা তাকে গালাগালি করে।

অন্তরা অভিমান করে তার চাচার ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে বিকাল পর্যন্ত অন্তরার কোন সারা না পেয়ে তার মা জানালা দিয়ে অন্তরার দেহ ঘরের ডাফের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে বাড়ির লোকজন দরজা ভেঙে অন্তরার ঝুলন্ত দেহ নামায়। পরে তাকে অচেতন অবস্থায় স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পরে খবর পেয়ে রাত আনুমানিক ১১টায় শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) ফজলে আশিকের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। আজ বুধবার বাদ ফজর অন্তরার লাশ জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ ফজলে আশিক জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত হ‌ই। আমরা আরোও জানতে পারি মৃত অন্তরা খাতুন মানসিক অসুস্থ ছিল।