সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ডিএসসিসি’র ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত

◷ ৬:৪৯ অপরাহ্ন ৷ বুধবার, সেপ্টেম্বর ২, ২০২০ ঢাকা
1186430 n

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আওতাভুক্ত এলাকায় অবৈধ ক্যাবলের বিরুদ্ধে ১৭তম দিনে অভিযান পরিচালনা হয়েছে। বুধবার নগর ভবন এর চারপাশ চানখারপুল ও বঙ্গ বাজার এলাকায় অবৈধ কেবল অপসারণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামানের নেতৃত্বাধীন আদালত এ সময় ৯টি ইলেকট্রিক পোলে হতে অবৈধ ক্যাবল অপসারণ করেন। পাশাপাশি অবৈধভাবে রাস্তার উপর পার্কিং করে রাখা ২টি মোটরসাইকেল ১ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান প্রসঙ্গে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ডিএসসিসি’র সম্পত্তি কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, অবৈধ ক্যাবল এর বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে। এছাড়াও নগর ভবনের সামনের রাস্তা হতে গতকাল লেগুনা স্ট্যান্ডটি নগর ভবনের পূর্ব পাশে অস্থায়ীভাবে স্থানান্তর করা হয়েছে। আমরা আজ সেই এলাকাও পরিদর্শন করেছি। পূর্বেকার লেগুনা স্ট্যান্ডে আজ কাউকে দাঁড়িয়ে যাত্রী ওঠা-নামা করাতে কিংবা যাত্রী নেওয়ার জন্য অবস্থান করতে দেখা যায়নি।

এদিকে ডিএসসিসি’র নিবার্হী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাজী ফয়সাল এর নেতৃত্বে আজ ১৩তম দিনে অঞ্চল-১ এর ২০ নম্বর ওয়ার্ডের ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় মশার প্রজননস্থল চিহ্নিতকরণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত ২৩টি স্থাপনা পরিদর্শন করেন। অভিযানকালে একটি স্থাপনায় মশার লার্ভা পাওয়ায় ১টি মামলা দায়ের ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

আগামীকাল বৃহস্পতিবারও অবৈধ ক্যাবল অপসারণ ও মশার প্রজননস্থল চিহ্নিতকরণে ভ্রাম্যমান আদালতের কার্যক্রম পরিচালনা করা হবে বলে জানিয়েছে ডিএসসিসি।