‘মেসির পক্ষে বার্সেলোনায় থাকা এখন কষ্টকর’- মেসির বাবা

৯:২০ অপরাহ্ণ | বুধবার, সেপ্টেম্বর ২, ২০২০ খেলা
messi

স্পোর্টস আপডেট ডেস্কঃ নতুন মৌসুমের জন্য এখনও বার্সেলোনার অনুশীলনে যোগ দেননি মেসি। তার মতে, ১০ দিন আগেই বার্সার সঙ্গে তার চুক্তি শেষ হয়ে গেছে। যদিও বার্সেলোনার তরফে মেসিকে রেখে দেওয়ার জন্য সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে।

এ নিয়ে মেসির এজেন্ট তার বাবার সঙ্গে আলোচনাও হয়েছে বার্সেলোনার। কিন্তু ৩৩ বছর বয়সী এই ক্ষুদে জাদুকর যে এরপরও বার্সায় থাকতে চান, তেমন কোনও ইঙ্গিতই মেলেনি। মেসি বরং বুঝিয়ে দিয়েছেন যে, তিনি নিজেকে আর বার্সেলোনার ফুটবলার হিসেবে মনে করছেন না। তিনি চূড়ান্তভাবেই বার্সা ছাড়তে চান।

মেসির ক্লাব ছাড়ার ইস্যুতে বার্সেলোনা সভাপতির সঙ্গে দেখা করতেই বুধবার আর্জেন্টিনা থেকে স্পেনের বার্সেলোনায় আসেন হোর্হে মেসি। মেসির বাবা হোর্হে মেসি বলেছেন, আমার ছেলের বার্সেলোনা ছাড়ার সম্ভাবনাই বেশি। মেসির পক্ষে বার্সেলোনায় থাকা এখন কষ্টকর।

এর আগে খবর বেরোয়, মেসির সঙ্গে ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওয়ালার আলাপ হয়েছে। তারই প্রেক্ষিতে মেসির এজেন্ট ও তার বাবা পরিস্থিতি বুঝতে ইংল্যান্ড ভ্রমণ করেছেন।

বুধবার আবার রেকর্ড নামের একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, মেসি ম্যানসিটিতে যেতে ব্যক্তিগত স্বত্ত্বে রাজি হয়েছেন। সিটির সঙ্গে পাঁচ বছরের চুক্তি করবেন তিনি। শেষ দুই বছর খেলবেন নিউ ইয়র্ক সিটিতে।

সবই এখনও নির্ভর করছে বার্সেলোনার ওপর। মেসির সঙ্গে বার্সা যদি সমঝোতায় না পৌঁছায় তবে যুদ্ধ বেধে যেতে পারে দুই পক্ষের। লড়াই হতে পারি আইনি। কারণ বার্সা দাবি করছে, মেসির সঙ্গে তাদের ৭০০ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজের আছে। লা লিগা কর্তৃপক্ষও বার্সার পক্ষে মত দিয়েছে।

তবে মেসি বিশ্বাস করেন, চুক্তির শেষ বছরে কোন রিলিজ ক্লজ ছিল না। সে সবের সুরহা করতেই মেসির বাবা ও বার্সার বোর্ড প্রেসিডেন্টের আজকের সভা।