বগুড়ায় বাঁশবাহী লরী খাদে, হেলপার নিহত

১০:৩২ অপরাহ্ণ | বুধবার, সেপ্টেম্বর ২, ২০২০ রাজশাহী
bogra

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে একটি লং ভেহিকেল লরী খাদে পড়ে এর হেলপার (২৫) মারা গেছেন। ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের কেবিন কেটে হেলপারের লাশ উদ্ধার করেন।

২ সেপ্টেম্বর বুধবার সকালে উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় দ্বিতীয় বাইপাস মহাসড়কে এই দুর্ঘটনায় প্রায় এক ঘণ্টা যান চলাচল বিঘ্নিত হয়। কৈগাড়ি ফাঁড়ির ইন্সপেক্টর আম্বার হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাঁশবোঝাই একটি লং ভেহিকেল লরী (চট্ট-মেট্রো-ট-৮১-১৫৪৩) বুধবার সকাল ৯টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় দ্বিতীয় বাইপাস মহাসড়কে পৌঁছে। সেখানে বাঁক অতিক্রম করার সময় চালক লরীর নিয়ন্ত্রণ হারান।

তখন ভেহিকেলটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। চালক কেবিন থেকে বের হয়ে পালিয়ে যেতে সক্ষম হলেও হেলপার ঘটনাস্থলেই মারা যান। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে কেবিন কেটে তার লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠান।

কৈগাড়ী পুলিশ ফাঁড়ির এসআই রাজু কামাল এ প্রতিবেদককে বলেন, লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি। ট্রাকচালক পলাতক রয়েছেন।