এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হচ্ছে ঘোড়াঘাটের ইউএনওকে

২:১৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৩, ২০২০ দেশের খবর, রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুর- এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হচ্ছে ঘোড়াঘাটের ইউএনওকেইউএনও ওয়াহিদা খানমকে। বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে রংপুর ক্যান্টনমেন্ট থেকে তাকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্সটি ঢাকায় জাতীয় নিউরোসায়েন্স হাসপাতালের উদ্দেশে রওনা হয়েছে।

এর আগে বুধবার দিনগত রাত ২টার দিকে ঘোড়াঘাটে নিজের সরকারি বাংলোয় হামলার শিকার হন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা।
এরপর তাকে ও তার বাবাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার বাবা চিকিৎসাধীন আছেন। তবে ইউএনওর অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হলো।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের প্রধান তোফায়েল আহমেদ ভুইয়া বলেন, ইউএনও ওয়াহিদা খানমের মাথার বাম পাশে গুরুতর আঘাত রয়েছে। সেখানে দেবে যাওয়ায় ডান হাত ও পা অবশ হয়ে গেছে। এছাড়া মাথার পানি গহ্বরে রক্তক্ষরণ হয়েছে৷ বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার নিরোসায়েন্স হাসপাতালে পাঠানো হয়েছে।

রংপুরের বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব জানান, উন্নত চিকিৎসার জন্য ইউএনওকে ঢাকায় পাঠানো হলো। এখনো হামলার কারণ জানা যায়নি। তদন্ত করে জানা যাবে, কারা এ হামলায় জড়িত।