সংবাদ শিরোনাম

রাজশাহীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারমডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধারঘাটাইলে নিখোঁজের তিনদিন পর ঘোড়াগাড়ি চালকের লাশ উদ্ধারদেশে ফের বাড়ল করোনায় মৃত্যু ও আক্রান্তজন্মনিবন্ধন নিতে এসে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ধর্ষণের শিকার তরুণী‘হেরে গেলাম তোমার মিথ্যা ভালোবাসার কাছে’ চিরকুট লিখে নার্সের আত্মহত্যাইতালিতে রাজনৈতিক সঙ্কট: আস্থাভোটে বিজয়ী জুসেপ্পে কন্তে, রাতে ভাগ্য নির্ধারণটাঙ্গাইলে জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন পালিতমানিকগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের মামলারাস্তায় ঘুরে ঘুরে পোস্টার থেকে ‘আল্লাহ’র নাম সংগ্রহ করেন হোসনে আরা

  • আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

উপশহরে বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন রাসিক মেয়র

◷ ১০:৩৮ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৩, ২০২০ রাজশাহী
ras

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী থেকেঃ রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহানগরীর ১৪নং ওয়ার্ডের উপশহর এলাকায় কেনেডি‘স জোন নামের ৯তলা বিশিষ্ট আবাসিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন।

বৃহস্পতিবার দুপুরে ফলক উন্মোচনের মাধ্যমে বহুতল এই ভবনের কাজের শুভ উদ্বোধন করেন মেয়র। ফলক উন্মোচনের পর দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে নবনির্মিতব্য ভবনটির স্বত্বাধিকারী এ.এস.এম সায়েম কেনেডি, তার ছেলে মুক্তাসিম ফারহান, নির্মাতা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী কবির হোসেন, ১৪ নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি দরবেশ আলী চিশতি ও সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেকসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।