• আজ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ঝালকাঠিতে ৯ বছরের শিশু ধর্ষণ!

৮:১৯ অপরাহ্ণ | শুক্রবার, সেপ্টেম্বর ৪, ২০২০ অপরাধ
dhorson

মো: নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক বখাটের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতেই রাজাপুর থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন শিশুটির বাবা। উপজেলার মঠবাড়ী ইউনিয়নের পুখরিজানা গ্রামে এ ঘটনা ঘটে।

মামলার বাদী ও মামলা সূত্রে জানা গেছে, গত ১ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৫ টার দিকে শিশুটি তার পার্শ্ববর্তী হাকিম খানের বাড়িতে গেলে তার লম্পট বখাটে পুত্র শাহিন (২০) তাকে সাপ দেখার কথা বলে ঘরে ডেকে নেয়। এ সময় ঘরে কেউ না থাকায় ধর্ষক শাহিন তার ঘরের ভিতরের রুমে নিয়ে দরজা বন্ধ করে চাকু ও বটি দিয়ে ভয় দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে।

সন্ধার আগ মুহূর্তে শাহিনের মা তার ঘরের সামনে এসে দরজা বন্ধ দেখে শাহিনকে ডাকাডাকি করে। শাহিন বিলম্বকরে দরজা খুললেও তার মা ঘরের ভিতরে প্রবেশ করে ওই শিশুটিকে বিবস্ত্র অবস্থায় দেখতে পায়। তখন রাগান্বিত হয়ে শাহিনের মা শাহিনকে মারধর করে এবং ধর্ষণের শিকার শিশুটিকে ঝাড়ু নিয়ে ধাওয়া করে। তারপর শাহিনের মা তার প্রতিবেশীদের কাছে বিষয়টি বলাবলি করে।

বিষয়টি শিশুটির পরিবার জানতে পেরে ওই শিশুর মুখে সব ঘটনা শুনে ধর্ষিতা শিশুটির বাবা বাদী হয়ে (৩ সেপ্টেম্বর) বৃহস্পতিবার রাতে রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ এর ৯(১) ধারায় মামরা দায়ের করেন। যাহার মামলা নং ০১।

এ ঘটনা প্রাথমিক ভাবে স্থানীয় ইউপি সদস্যসহ ২/৩ জন প্রভাবশালী ব্যক্তি ধাঁমাপাজা দেওয়ার চেষ্টা করেছিল বলে অভিযোগ রয়েছে। তবে শিশুটির পরিবার অনড় থাকায় তা সফল হয়নি।

এ বিষয় রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহিদুল ইসলাম বলেন, থানায় শিশুটির বাবা আবুল বাদী হয়ে ৩ সেপ্টেম্বর রাতে লিখিত অভিযোগ দায়ের করলে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ এর ৯(১) ধারায় মামরা দায়ের করি। যাহার মামলা নং ০১। ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে এবং ভুক্তভোগী শিশুটির স্বাস্থ্য পরীক্ষা ও বিজ্ঞ আদালতে জবানবন্দি দেওয়ার জন্য শুক্রবার আদালতে পাঠিয়েছি। আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।’