আশুলিয়ার ইউপি চেয়ারম্যানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

১১:০৯ পূর্বাহ্ণ | শনিবার, সেপ্টেম্বর ৫, ২০২০ ঢাকা, দেশের খবর

মোঃমনির মন্ডল, নিজস্ব প্রতিবেদক, সাভার- প্রতারণা ও হত্যার হুমকির অভিযোগে আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.শাহাবুদ্দিন মাদবরসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি (সি.আর মামলা নং-৪৫৫/২০২০) দায়ের করেন সালাউদ্দিন আহম্মেদ শাওন নামে এক ব্যবসায়ী।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকেলে মামলার বাদি সালাউদ্দিন আহম্মেদ শাওন এ তথ‌্য নিশ্চিত করেন।

মামলার আসামীরা হলেন- আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহাবুদ্দিন মাদবর (৫০), মাহাবুবা সুলতানা রিতা (৩৬), মিজানুর রহমান (৪৮), মো. বাবু জাহিদ (২৫), গফুর মিয়া (৫০), মো. মোস্তফা (৪৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ব্যবসায়ী সালাউদ্দিন আহম্মেদ শাওনের মালিকানাধীন প্রতিষ্ঠান মেসার্স মেঘনা ষ্ট্রীল এজেন্সী থেকে রড, সিমেন্ট, ষ্ট্রীলসহ ৩৫ লক্ষ টাকার নির্মাণ সমগ্রী বাকিতে নেন ইউপি চেয়ারম্যান মো. শাহাবুদ্দিন মাদবর।

এর কিছুদিন পর পাওনা টাকা চাইলে আশুলিয়া ইউনিয়ন পরিষদ কার্যলয়ে আটকে রেখে ওই ব্যবসায়ীকে মারধরের পর হত্যার হুমকি দিয়ে এক কোটি টাকা চাঁদা দাবি করেন চেয়ারম্যান ও তার লোকজন। এছাড়া ওই ব্যসায়ীর স্ত্রী মাহাবুবা সুলতানা রিতার সাথে পরকীয়া সম্পর্ক গড়ে তুলে তার যোগসাজশে মিথ্যা মামলা ও নানাভাবে ক্ষতিসাধন করেন ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন।

এব্যপারে মামলার বাদি সালাউদ্দিন আহম্মেদ শাওন বলেন, ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিনের অপকর্মের ভিডিও ফুটেজ তিনি আদালতে দাখিল করেছেন। এছাড়া তার তালাকপ্রাপ্ত স্ত্রীর সাথে সম্পর্ক তৈরি করে নানাভাবে ক্ষতি করে আসছেন আসামীরা। এছাড়া এলাকার দাপট ব্যবহার করে সাধারণ মানুষকে হয়রানী করে আসছেন এই ইউপি চেয়ারম্যান।

তবে এ ব্যাপারে বার বার চেষ্টা করেও আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহাবুদ্দিন মাদবরের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

উল্লেখ্য, গত দু’সপ্তাহ আগে বিতর্কিত ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন মাববরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন আরেকজন ভুক্তভোগী ব্যবসায়ী।