সংবাদ শিরোনাম

নৌকার প্রার্থীর অফিস পোড়ানো মামলায় আ.লীগ নেতা গ্রেফতারভোটার উপস্থিতি কম হওয়াকে আমেরিকার সঙ্গে তুলনা ইসি সচিবেরবিএসএমএমইউয়ে প্রথম টিকা নিলেন উপাচার্য কনক কান্তি বড়ুয়াবরযাত্রীবাহী গাড়িতে সাবেক প্রেমিকের হামলা, বরসহ আহত ৩বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানা

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মসজিদে বিস্ফোরণে হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক, সর্বোচ্চ চিকিৎসার নির্দেশ

◷ ১১:৩৯ পূর্বাহ্ন ৷ শনিবার, সেপ্টেম্বর ৫, ২০২০ জাতীয়
edited pm 15688

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে এয়ারকন্ডিশন (এসি) বিস্ফোরণে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ হতাহতের ঘটনায় সর্বদা খোঁজ-খবর রাখছেন প্রধানমন্ত্রী। এছাড়া অগ্নিদগ্ধদের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন তিনি।

প্রধানমন্ত্রী নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন।

এর আগে শনিবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন সাংবাদিকদের বলেন, “প্রধানমন্ত্রী ফোন করেছিলেন। দগ্ধদের ব্যাপারে খোঁজ-খবর নিয়েছেন এবং তাদের সর্বোচ্চ চিকিৎসা দেওয়ার নির্দেশ দিয়েছেন।”

এদিকে ওই বিস্ফোরণের ঘটনায় দগ্ধদের মধ্যে মসজিদের মুয়াজ্জিন ও শিশুসহ ১১ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন ডা. সামন্ত লাল সেন। তিনি বলেন, বর্তমানে এই হাসপাতালে দগ্ধ আরও ২৬ জন চিকিৎসাধীন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।