সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নোয়াখালীতে অটো চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চালকের মৃত্যু

◷ ১২:৪৬ অপরাহ্ন ৷ শনিবার, সেপ্টেম্বর ৫, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর
Im899

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি- নোয়াখালীর চাটখিলে ব্যাটারি চালিত অটোরিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক চালকের মৃত্যু হয়েছে। নিহত ফজলুল হক (৫১) কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ইলিয়াছ মিয়ার ছেলে। তিন সন্তানের জনক ছিলেন।

শনিবার (৫ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে চাটখিল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো দুলাল মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে চাটখিল বাজারস্থ ডাক বাংলা এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। তার ব্যবহৃত ব্যাটারি চালিত অটোরিকশাটি চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয়দের ভাষ্যমতে, চাটখিল বাজারে একটি বাসায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া বসবাস করত ফজুলল হক।

প্রতিদিনের ন্যায় রিকশা চালানো শেষে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে বাসার পাশ্ববর্তী একটি ঘরে অটোরিকশাটি চার্জে লাগানোর জন্য যান তিনি। দীর্ঘক্ষণ হয়ে গেলেও তাকে ফিরে আসতে না দেখে পরিবারের লোকজন ওই ঘরটিতে গিয়ে বিদ্যুতের লাইন জড়ানো অবস্থায় তার মরদেহ পড়ে থাকতে দেখেন।