সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

খাগড়াছড়ি পৌরসভার আয়োজনে খেলোয়াড়দের খাদ্যশস্য ও নগদ অর্থ বিতরণ

◷ ৬:০৬ অপরাহ্ন ৷ শনিবার, সেপ্টেম্বর ৫, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর
v1 1599254b1c 1

নাজমুল হাসান রাকিব, খাগড়াছড়ি- খাগড়াছড়িতে করোনায় ক্ষতিগ্রস্ত জেলার ১০৫ জন খেলোয়াড়ের মাঝে নগদ অর্থ ও খাদ্যশস্য বিতরণ করা হয়।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকে সাধারণ মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্যশস্য বিতরণ করে আসছে খাগড়াছড়ি পৌরসভা। এরই ধারাবাহিকতায় শনিবার ৫ সেপ্টেম্বর খাগড়াছড়ি স্টেডিয়াম প্রাঙ্গণে খাগড়াছড়ি পৌরসভার আয়োজনে এবং খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলার ১০৫ জন খেলোয়াড়ের মাঝে নগদ অর্থ ও খাদ্যশস্য বিতরণ করেন খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আলহাজ্ব মোঃ রফিকুল আলম।

এ সময় আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমাসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

এ সময় উপস্থিত পৌর মেয়র রফিকুল আলম বলেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাব এর শুরু থেকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা ও সহযোগিতায় বিপর্যস্ত মানুষের মাঝে নগদ অনুদান ও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে খাগড়াছড়ি পৌরসভা। এরই ধারাবাহিকতায় আজ জেলার ১০৫ জন খেলোয়াড়ের মাঝে নগদ অনুদান ও খাদ্যশস্য বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, খেলোয়াড়রা আমাদের দেশের সম্পদ। খেলোয়াড়রা বিশ্ব মানচিত্রে আমাদের দেশের অবস্থান আরো সুদৃঢ় করছে।

তাই অতীতের ন্যায় খাগড়াছড়ি পৌরসভা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা ও সহযোগিতায় সাধারণ জনগণ ও খেলোয়াড়দের জন্য নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যেতে বদ্ধপরিকর বলে তিনি জানান।