সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনায় সাবেক অর্থ সচিবের মৃত্যু

◷ ১১:১০ অপরাহ্ন ৷ শনিবার, সেপ্টেম্বর ৫, ২০২০ ঢাকা
saltha

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: করোনায় আক্রান্ত হয়ে ফরিদপুরের সালথার নটখোলা গ্রামের খোন্দকার মুরাদ হোসেন নামের এক অর্থ মন্ত্রণালয়ের সাবেক সচিবের মৃত্যু হয়েছে।

শনিবার বিকাল ৩.৪৫ মিনিটে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার গ্রীন লাইফ নামের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সালথা উপজেলা যুবলীগের সভাপতি ও সোনাপুর ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু বলেন, তিনি একজন সৎ, নিষ্ঠাবান ও ভালো মানুষ ছিলেন। মুরাদ হোসেনের জানাজা আগামীকাল রবিবার সকাল ৯ টায় তাঁর গ্রামের বাড়ি উপজেলার সোনাপুর ইউনিয়নের নটখোলা গ্রামে অনুষ্ঠিত হবে। এই গুণী ব্যক্তির মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার বলেন, তিনি অর্থ মন্ত্রণালয়ের একজন সাবেক অতিরিক্ত সচিব ছিলেন। সে একজন বীরমুক্তিযোদ্ধা। তাঁর মতো গুণীব্যক্তির মৃত্যুতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

তিনি বলেন, সে যেহেতু একজন মুক্তিযোদ্ধা তাই প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান করা হবে।