সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কাশ্মীর সীমান্তে পাকিস্তানি বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত, আহত ২

◷ ১২:০১ পূর্বাহ্ন ৷ রবিবার, সেপ্টেম্বর ৬, ২০২০ আন্তর্জাতিক
ind

আন্তর্জাতিক ডেস্কঃ জম্মু-কাশ্মীর সীমান্তে পাকিস্তানি বাহিনীর গুলিতে ১ ভারতীয় সেনা নিহত হয়েছে। শনিবার উত্তর কাশ্মীরের কুপওয়াড়া জেলায় নিয়ন্ত্রণরেখা বরাবর নওগাম সেক্টরে পাকিস্তানি বাহিনী গুলিবর্ষণ করলে ওই হতাহতের ঘটনা ঘটে। এসময় আরও অন্তত দুই জন ভারতীয় সেনা নিহত হন।

পাকিস্তানি বাহিনী নওগাম সেক্টরে ভারতীয় সামরিক চৌকি টার্গেট করে গুলিবর্ষণ করে। এসময় ভুপিন্দর সিং নামে এক ভারতীয় সেনা হন। ওই ঘটনায় ল্যান্স নায়েক ভেঙ্কটেশ এবং সজল নামে এক সিপাহী আহত হন। পরে আহতদের শ্রীনগরে সামরিক হাসপাতালে পাঠানো হয়।

যুদ্ধবিরতি লঙ্ঘন করে জম্মু-কাশ্মীরের হামলা চালিয়েছে বলে দাবি ভারতের সামরিক কর্মকর্তাদের। এদিকে, পাক সেনাদের অতর্কিত হামলার জবাবে পাল্টাগুলি বর্ষণ করে হিন্দুস্তান বাহিনী।

প্রতিরক্ষা মুখপাত্র কর্নেল দেবেন্দর আনন্দ বলেন, আজ সকাল ৯টা ১৫ নাগাদ পাকিস্তান পুঞ্চ জেলার শাহপুর, কিরনি ও দেগয়ার সেক্টরে নিয়ন্ত্রণরেখার পাশ থেকে মর্টার ও ছোটো অস্ত্রের সাহায্যে গুলিবর্ষণ করেছে। ভারতীয় সেনারা ওই ঘটনায় পাল্টা গুলিবর্ষণের মধ্য দিয়ে কঠোর ও কার্যকরভাবে জবাব দিয়েছে।

সুত্রঃ পার্সটুডে