ফরিদপুরে করোনায় মৃত্যু সচিবের দাফন করলো তাকওয়া ফাউন্ডেশন

৭:৪০ অপরাহ্ণ | রবিবার, সেপ্টেম্বর ৬, ২০২০ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: করোনায় আক্রান্ত হয়ে ফরিদপুরের সালথা থানার সোনাপুর ইউনিয়নের নটখোলা গ্রামের খোন্দকার মুরাদ হোসেন নামে অর্থ মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিবের মৃত্যু হয়।

আজ রবিবার সকালে তাঁর দাফন কাজ সম্পাদন করেন সেচ্ছাসেবী তাকওয়া ফাউন্ডেশন।

জানা যায়, গতকাল শনিবার দুপুরে তিনি করোনা ভাইরাসে (COVID-19) আক্রান্ত হয়ে ঢাকার গ্রীন লাইফ নামের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

ব্যাক্তি জীবনে তিনি বিভিন্ন মন্ত্রণালয়ে কাজ করার সুযোগ পেয়েছেন। এলাকায় সামাজিক উন্নয়নে তিনি অনেক ভূমিকা রেখেছেন।

মরহুমের গোসল, কাফন,জানাযা ও দাফন কার্য সম্পন্ন করতে সালথা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আহ্বান জানানো হলে তাকওয়া ফাউন্ডেশন বাংলাদেশ ফরিদপুর জেলার সালথা উপজেলা শাখার জিম্মাদার হযরত মোস্তফা কামালের তত্ত্বাবধানে তাকওয়া ফাউন্ডেশনের নিবেদিত স্বেচ্ছাসেবী মাওঃ ওহিদুজ্জামান, মাওঃ কাজী কামরুজ্জামান, মুফতী কামরুজ্জামান, মওঃ শিহাবউদ্দীন প্রমূখ ছুটে যান এবং দাফন কার্যের সার্বিক খেদমত সম্পন্ন করেন।

সকলেই তাকওয়া ফাউন্ডেশন এর স্বেচ্ছাশ্রমের প্রশংসা করে এ আলেম স্বেচ্ছাসেবীদের কৃতজ্ঞতা জানান। নিবেদিত এ আলেম স্বেচ্ছাসেবীরা সকল বিপদ ও দূর্যোগে পাঁশে থাকার আশ্বাস দেন।

সকলকে তাকওয়া ফাউন্ডেশন এর জন্যে দোয়ার আবেদন জানিয়ে তাকওয়া ফাউন্ডেশন বাংলাদেশ ফরিদপুর জেলা টিম প্রধান মুফতি মুস্তাফিজুর রহমান বলেন, আমরা এ পর্যন্ত সর্বমোট ২৪ টি মৃত্যু লাশের দাফন কার্য সম্পাদন করেছি ৷ মানবতার কল্যাণে স্বেচ্ছাশ্রম দিয়ে যাচ্ছি যতদিন পর্যন্ত এ সংকট থেকে মহান আল্লাহ আমার দেশবাসীকে মুক্তি না দেন ততদিন আমরা ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে নিবেদিত থাকবো ইনশাআল্লাহ।
ফরিদপুর জেলায় আমাদের সেবা পেতে যোগাযোগ করতে পারেন ০১৭৬২৮২৯০৪৩ নম্বরে৷

শায়খুল হাদীস আল্লামা আকরাম আলী দাঃবাঃ এর ইমামতিতে জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে তাঁকে দাফন করা হয়।