সংবাদ শিরোনাম
  • আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

১০:১৬ অপরাহ্ন | রবিবার, সেপ্টেম্বর ৬, ২০২০ রংপুর
din

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকেঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা উমর আলী শেখের উপর দুষ্কৃতিকারীদের নৃশংস হামলার প্রতিবাদে ফুঁসে উঠেছে ঘোড়াঘাট উপজেলাবাসী।

ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করার প্রতিবাদে রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত ঘোড়াঘাট উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অফিসার্স ক্লাবসহ সুশীল সমাজ মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ এবং সংবাদ সম্মেলনের আয়োজন করে।

প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে সঠিক বিচারের দাবীতে রোববার সকাল সাড়ে ১১টায় ওসমানপুর শহীদ মিনার চত্বরে এক ঘন্টা ব্যাপি মানব বন্ধন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা। সেখানে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেয়া হয়। পরে অফিসার্স ক্লাবও একই স্থানে মানববন্ধন করে। মানববন্ধন শেষে ঘোড়াঘাট উপজেলা অফিসার্স ক্লাব সংবাদ সম্মেলন করেন।

এ সময় ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা উমর আলী শেখকে হাতুড়ি দিয়ে কুপিয়ে জখম করার মত ঘটনাা যেন আর না ঘটে। এর নিশ্চয়তা প্রদান ও প্রকৃত আসামীদের ফাঁসির দাবী জানানো হয়। সেই সাথে উদ্বেগ প্রকাশ করা হয় এই ঘটনাকে চুরির ঘটনা বলে ভিন্নখাতে প্রভাবিত করার জন্য।