সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ক‌রোনাভাইরাসে সুনামগঞ্জের আ. লীগ নেতার মৃত্যু

◷ ১০:২১ পূর্বাহ্ন ৷ সোমবার, সেপ্টেম্বর ৭, ২০২০ দেশের খবর, সিলেট
Imageeeeeee

সময়ের কণ্ঠস্বর, সুনামগঞ্জ- করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সিনিয়র সদস্য আলমগীর কবীর (৬০)। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )।

করোনা ভ্ইারাসে আক্রান্ত হয়ে তিনি রাজধানী ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। এরপর রবিবার মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

প্রয়াত আলমগীর কবীর জেলার ধর্মপাশা উপজেলার ধর্মপাশা গ্রামের প্রয়াত চাঁন মিয়ার জেষ্ঠ সন্তান ও দৈনিক যুগান্তরের ধর্মপাশা উপজেলার সাঊেশ প্রতিনিধি জুবায়ের পাশা হিমুর সহোদর বড় ভাই।

তিনি আমৃত্যু সুনানামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগেরর সহ-সভাপতি, ধর্মপাশা জনতা মডেল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, খয়েরদীর চর দাখিল মাদ্রাসার সভাপতির দায়িত্ব পালন করে গেছেন।

এছাড়াও তিনি সুনামের সাথে দ্বীর্ঘ মেয়াদে ধর্মপাশা বিআরডিবির চেয়ারম্যান ও ধর্মপাশা ডিগ্রী কলেজ পরিচালনা কমিটির সদস্য হিসাবে জনকল্যাণমুলক কাজ করে গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই মেয়ে সহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুণগ্রহী রেখে গেছেন।

এদিকে আওয়ামী লীগ নেতা আলমগীর কবীরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাগত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার , তাহিরপুর প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক, সুনামগঞ্জ প্রেসক্লাব প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ, যুগান্তরের জামালগঞ্জ উপজেলা প্রতিনিধি প্যানেল ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, যুগান্তরের ধর্মপাশা উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাব সাধারন সম্পাদক এনামুল হক।