• আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

অর্জুন-মালাইকা দুজনই করোনায় আক্রান্ত

১১:১০ পূর্বাহ্ণ | সোমবার, সেপ্টেম্বর ৭, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্ক- সারা বিশ্বকে নাড়িয়ে দিয়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। কমবেশি সব দেশে, সব সমাজে হানা দিয়েছে। কাবু করেছে ধনী–গরিব নির্বিশেষে। বলিউডকে যেন বেশি করে চিনেছে করোনা। আবারও সেখানে করোনার হানা। এবারের শিকার অর্জুন কাপুর ও তাঁর প্রেমিকা মালাইকা অরোরা।

ভারতীয় গণমাধ্যম জানায়, রবিবার দুপুরে খবর প্রকাশ্যে আসে যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেতা অর্জুন কাপুর। তিনি নিজেই সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে তা জানান। এরপরেই জানা যায় যে অর্জুন কাপুরের প্রেমিকা তথা অভিনেত্রী মালাইকাও এই ভাইরাসে আক্রান্ত। খবরটি নিশ্চিত করেছেন তার বোন অমৃতা আরোরা।

অর্জুন টুইট করেন, “আপনাদের সকলকে আমার এটা জানানো উচিত যে আমি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছি। আমি ঠিক আছি এবং আমার কোনো উপসর্গ নেই। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমি বাড়িতে আইসোলেশনে রয়েছি। কর্তৃপক্ষের নির্দেশে আমি এখন হোম কোয়ারেন্টাইনে থাকবো। আপনাদের সকলের সমর্থনের জন্য আমিধন্যবাদ জানাই এবং আপনাদের সকলকে স্বাস্থ্যের সম্পর্কে সমস্ত টা জানাতে থাকবো। এটা একটা কঠিন সময়ে এবং আমার বিশ্বাস যে মানবজাতি এই ভাইরাসের সঙ্গে লড়ে নেবে।”

অন্যদিকে মালাইকা এই মুহূর্তে ডান্স রিয়েলিটি শো ‘ইন্ডিয়া’স বেস্ট ডান্সার’-এ বিচারকের ভূমিকায় রয়েছেন। এই শোয়ের দুজন প্রতিযোগী সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। আর এইবার শো এর বিচারক মালাইকা নিজেও আক্রান্ত হলেন। এই শো এর একটি এপিসোড শুটিং হওয়ার কথা ছিল সোমবার। কিন্তু মালাইকার এই খবর পাওয়ার পরে এখন তা বন্ধ রাখা হয়েছে।

এস এর প্রোডাকশন হাউজের এক সূত্র জানিয়েছেন, “শুটিং পেছানো হয়েছে। এইসব সমস্ত প্রতিযোগী এবং সদস্যদের লালারসের রিপোর্ট আসা পর্যন্ত আমরা অপেক্ষা করছি। এরপরেই আমরা পরবর্তী শুটিংয়ের ডেট ঘোষণা করতে পারব।