সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পদ্মায় ধরা পড়লো ৪৩ কেজির বাঘাইড়

◷ ১১:৩০ পূর্বাহ্ন ৷ সোমবার, সেপ্টেম্বর ৭, ২০২০ ঢাকা, দেশের খবর
64wewwe

সময়ের কণ্ঠস্বর, রাজবাড়ী- রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় পদ্মা নদীতে এক জেলের জালে ধরা পড়েছে ৪৩ কেজি ওজনের বিশাল আকৃতির একটি বাঘাইড় মাছ। আজ সোমবার ভোরে দৌলতদিয়া পদ্মানদীর কবিরপুর চর এলাকার আনন্দ হাওলাদারের জালে ওই মাছটি ধরা পড়ে।

নদী থেকে ভোরে ধরার পর মাছটি আজ সকাল ৬টার দিকে দৌলতদিয়া এলাকার দুলাল মণ্ডলের আড়তে তোলা হয়। পরে পাঁচ নম্বর ফেরিঘাটের শাকিল সোহানের আড়তের মাছ ব্যবসায়ী শাহজাহান শেখ ও শেখ নুরু মাছটি এক হাজার ১শ ৪০ টাকা প্রতিকেজি দরে মোট ৪৯ হাজার ২০ টাকা দিয়ে কিনে নেন।

শাজাহান শেখ স্থানীয় সাংবাদিকদের জানান, মাছটি এক হাজার ৩০০ টাকা কেজি দরে ৫৫ হাজার ৯০০ টাকায় ঢাকায় বিক্রি করা হয়েছে।

এর আগে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় যমুনা নদী থেকে ২৫ কেজি ওজনের একটি বাঘাইর মাছ জেলেদের জালে ধরা পড়েছে। রবিবার (৬ সেপ্টেম্বর) উপজেলার গোবিন্দাসী ঘাট বাজারে তোলা হয় এ মাছটি।