সংবাদ শিরোনাম

দেশে ফের বাড়ল করোনায় মৃত্যু ও আক্রান্তজন্মনিবন্ধন নিতে এসে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ধর্ষণের শিকার তরুণী‘হেরে গেলাম তোমার মিথ্যা ভালোবাসার কাছে’ চিরকুট লিখে নার্সের আত্মহত্যাইতালিতে রাজনৈতিক সঙ্কট: আস্থাভোটে বিজয়ী জুসেপ্পে কন্তে, রাতে ভাগ্য নির্ধারণটাঙ্গাইলে জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন পালিতমানিকগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের মামলারাস্তায় ঘুরে ঘুরে পোস্টার থেকে ‘আল্লাহ’র নাম সংগ্রহ করেন হোসনে আরাআজকে শপথ গ্রহণ করছি, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো: মির্জা ফখরুলজিয়াউর রহমানের জন্মবার্ষিকী আজজনগণের সাড়া আছে বলেই পৌরসভায় ৯০ শতাংশ ভোটার উপস্থিতি: কাদের

  • আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে নার্সকে উত্যক্ত করায় যুবকের ৩ মাসের কারাদণ্ড

◷ ৮:০৮ অপরাহ্ন ৷ সোমবার, সেপ্টেম্বর ৭, ২০২০ রংপুর
thak

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর হাসপাতালের নার্সকে উত্যক্ত করায় পীরগঞ্জ উপজেলার নোহালীর নিবাসী মো. হাসান আলীর ছেলে মো. আজিজুর রহমানকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

সোমবার ঠাকুরগাঁও সদর হাসপাতালের ঐ নার্সকে তার কক্ষে উত্যক্ত করার সময় মো. আজিজুর রহমানকে স্বাস্থ্যকর্মীগণ আটক করে। এ সময় হাসপাতালের আবাসিক চিকিৎসক উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনকে জানালে তিনি তাৎক্ষণিকভাবে সেখানে সদর থানার পুলিশ ফোর্স সহ উপস্থিত হয়ে তাকে জিজ্ঞেস করলে সে ইভটিজিং এর বিষয় স্বীকার করে নেন এবং তাকে উপজেলা নির্বাহী অফিসার তাকে ইভ টিজিংয়ের দায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে।

উল্লেখ্য, অভিযুক্তের সাথে ঐ নার্সের বিয়ে ঠিক হয়েছিল, কিন্তু পরবর্তীতে তার সাথে বিয়ে না হয়ে অন্যত্র তার বিয়ে হওয়ায় সে তাকে লাগাতার উত্যক্ত করে যাচ্ছিলো, আজ একই ভাবে ইভটিজিং করার সময় সে আটক হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।