মাধবপুরে সড়ক দুর্ঘটনায় উপজেলা চেয়ারম্যানসহ নিহত ৪

১০:১২ অপরাহ্ণ | সোমবার, সেপ্টেম্বর ৭, ২০২০ সিলেট
syy

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে যাত্রীবাহি বাস ও পাজেরো জীপের মুখোমুখি সংঘর্ষে যশোর বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ ৪ জন নিহত হয়েছেন।

এ ঘটনায় আরও ১ জন আহত হয়েছেন। গুরুত্বর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার নয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- যশোর বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল, ঢাকা তালতলা এলাকার সুমন মিয়ার মেয়ে আখিঁ আক্তার (২০), যশোর জেলার আরিফুল ইসলাম (৩৫)। বাকি ১ জন পুরুষের পরিচয় এখনও জানা যায়নি। আহত একজন হলো- মগফিরাত নওরিন (৩৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম তৌহিদ। তিনি জানান, সিলেট থেকে ঢাকাগামী একটি পাজেরো জীবের সাথে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিরকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানে আরও ২ জন মারা যান।