• আজ ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

অবশেষে বার্সেলোনার অনুশীলনে ফিরলেন মেসি

১২:০৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ৮, ২০২০ খেলা
messi

স্পোর্টস আপডেট ডেস্কঃ নতুন মৌসুমে নিজেকে নতুনভাবে ফিরে পেতে বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নেন লিওনেল মেসি। কিন্তু চলে যাওয়ার সিদ্ধান্ত নিলেও ক্লাবটির প্রতি ভালোবাসা একই ছিল তাঁর। নানা নাটকীয়তায় চলে যাওয়ার সিদ্ধান্ত বদলাতে হয় মেসিকে। আরো এক মৌসুম কাতালান শিবিরেই থাকছেন তিনি।

এরপর থেকেই জল্পনা চলছিল কবে তিনি অনুশীলনে যোগ দেবেন। সোমবার সেই অপেক্ষার অবসান ঘটিয়ে নয়া কোচ রোনাল্ড কোম্যানের প্রশিক্ষণে প্রথমবার অনুশীলনে হাজির হলেন লিওনেল মেসি।

গতকালই অনুশীলনে হাজির হওয়ার জন্য প্রয়োজনীয় কোভিড পরীক্ষা দিয়েছিলেন মেসি। এরপর এদিন ক্লাবের সান্ধ্যকালীন সেশনে যোগ দিতে জোয়ান গাম্পার ট্রেনিং গ্রাউন্ডে প্রবেশ করতে দেখা যায় আর্জেন্টাইনকে। দীর্ঘ দু’সপ্তাহের টালবাহানার পর এদিন জোয়ান গাম্পার ট্রেনিং গ্রাউন্ডের বাইরে মেসিকে স্বাগত জানানোর জন্য ভিড় জমিয়েছিলেন কিছু অত্যুৎসাহী সমর্থক। ছিল সংবাদমাধ্যমের ভিড়।

শুক্রবার গোল ডটকমকে দেওয়া সাক্ষাৎকারে ২০২০-২১ মৌসুমে বার্সায় থাকার বিষয়টি নিশ্চিত করেন মেসি। ইচ্ছার বিরুদ্ধে শুধু চুক্তির জন্যই যে থাকতে হচ্ছে, সেই হতাশা ফুটে ওঠে আর্জেন্টাইন ফরোয়ার্ডের মুখে। কিন্তু যত কিছুই হোক, ক্লাবের জন্য সেরাটা দিয়ে লড়বেন মেসি।

গোল ডটকমকে মেসি বলেন, ‘বার্সেলোনার হয়ে খেলা চালিয়ে যাব এবং কতটা তীব্রভাবে ক্লাব ছাড়তে চেয়েছি, সেটির কোনো প্রভাব আমার মানসিকতায় পড়বে না। নিজের সেরাটা দেব। আমি সব সময় জিততে চাই। আমি লড়াকু এবং হারতে পছন্দ করি না। সব সময় ক্লাবের, ড্রেসিংরুমে এবং আমার জন্য সবচেয়ে ভালোটা চেয়েছি।’