সংবাদ শিরোনাম

‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতারযুবলীগ চেয়ারম্যান শেখ পরশ করোনা আক্রান্তযশোরের শার্শায় অবৈধ ক্লিনিক সিলগালা, ১ লাখ টাকা জরিমানাসাড়ে ৮ মাসের মধ্যে দেশে করোনায় সর্বনিম্ন মৃত্যু

  • আজ ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বাংলাদেশিকে ধরে নিয়ে গেলো মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী

◷ ১২:১০ অপরাহ্ন ৷ মঙ্গলবার, সেপ্টেম্বর ৮, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর
8870885

সময়ের কণ্ঠস্বর, বান্দরবান- বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্ত থেকে মো. ইউছুফ (৩২) নামের এক বাংলাদেশি নাগরিককে ধরে নিয়ে গেছে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী।

গতকাল সোমবার সন্ধ্যায় তাঁকে ধরে নিয়ে যাওয়া হয় বলে জানা গেছে। ইউছুফ নাইক্ষ্যংছড়ির ফুলতলী গ্রামের সোলেমানের ছেলে।

বিজিবি ও স্থানীয়রা জানায়, নোম্যান্সল্যান্ডের ৪৭ নম্বর পিলার এলাকায় গবাদিপশুকে খাওয়াতে গিয়ে এক যুবককে ধরে নিয়ে গেছে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী।

সীমান্তবাসীদের দাবি, সোমবার বিকালে মিয়ানমার বাহিনীর সদস্যরা ইউছুফকে ধরে হাত-পা বেঁধে সীমান্তে ফেলে রেখেছিল। সন্ধ্যায় তাকে মিয়ানমারে ধরে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া আফরিন কচি বলেন, এক বাংলাদেশী নাগরিককে ধরে নিয়ে যাওয়ার খবর শুনেছি। বিষয়টি নিয়ে সীমান্তের সংশ্লিষ্টদের সঙ্গে আলাপ আলোচনা করা হচ্ছে।

এদিকে ঘটনার পর বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনী বিজিবির পক্ষ থেকে যোগাযোগ করে প্রতিবাদ জানানো হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে বিজিবির দায়িত্বশীল কোনো সূত্রের বক্তব্য পাওয়া যায়নি।