সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কোটালীপাড়ায় করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

◷ ৪:১৮ অপরাহ্ন ৷ মঙ্গলবার, সেপ্টেম্বর ৮, ২০২০ ঢাকা, দেশের খবর
8r4999978685

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার হিরণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী কবিরুল ইসলাম (৫৫) করোনায় সংক্রমিত হয়ে মৃত্যুবরণ করেছেন।

আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় রাজধানী ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

গাজী কবিরুল ইসলাম উপজেলার বর্ষাপাড়া গ্রামের গাজী রোকন উদ্দিনের ছেলে।

পারিবারিক সূত্রে জানাগেছে, গত ১ সপ্তাহ আগে করোনা নিয়ে গাজী কবিরুল ইসলাম বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তিনি মৃত্যুবরণ করেন।

গাজী কবিরুল ইসলামের মৃত্যু সংবাদ কোটালীপাড়ায় ছড়িয়ে পড়লে দলীয় নেতা-কর্মী ও হিরণ ইউনিয়নবাসীর মাঝে শোকের ছায়া নেমে আছে।
মৃত্যুকালে গাজী কবিরুল ইসলাম স্ত্রী, ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজ মঙ্গলবার বাদ এশার বর্ষাপাড়া মাদ্রাসা মাঠে স্বাস্থ্যবিধি মেনে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবার কথা রয়েছে।