সংবাদ শিরোনাম
  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নালিতাবাড়ীতে গোপাল জিউর ও লোকনাথ মন্দিরে দুর্ধর্ষ চুরি

◷ ১১:৪৪ অপরাহ্ন ৷ মঙ্গলবার, সেপ্টেম্বর ৮, ২০২০ ময়মনসিংহ
mond

মিজানুর রহমান, নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের নালিতাবাড়ীতে আবারো মন্দিরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গতকাল সোমবার (৭ সেপ্টেম্বর) রাতে তারাগঞ্জ মধ্য বাজার গোপাল জিউর ও লোকনাথ মন্দিরের ১৩ টা তালা ভেঙে নগদ অর্থ সহ স্বর্ণ, রুপা মিলে প্রায় ৪-৫ লক্ষাধিক টাকার সামগ্রী নিয়ে গেছে বলে জানা গেছে।

মন্দিরের কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে মন্দিরে পূজো করতে এসে ব্রাহ্মণ দেখতে পান, মন্দিরের দরজার তালা ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। তারপর তিনি মন্দিরের ভিতর ঢুকে দেখেন, ঠাকুরের সমস্ত গয়না ও প্রণামী বাক্স ও দান বাক্সের তালা ভেঙে সব টাকা চুরি হয়ে গিয়েছে।

কয়েকটা ঘরের ও দানবাক্স সহ মোট ১৩টি তালা ভেঙে এ সব চুরি করেন। এ ছাড়াও নিরাপত্তার জন্য সিসি ক্যামেরার হার্ডডিক্স, ডিভিআর ও বিভিন্ন যন্ত্রাংশ নিয়ে যায়। সব মিলিয়ে প্রায় ৪-৫ লক্ষাধিক টাকার জিনিস খোয়া গিয়েছে বলে অভিযোগ জানিয়েছেন মন্দির কর্তৃপক্ষ।

সকালে নালিতাবাড়ী সার্কেল এএসপি মো.জাহাঙ্গীর আলম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.বছির আহামেদ বাদল এসে পর্যবেক্ষণ করেন। পরে ময়মনসিংহ থেকে সিআইডির বিশেষ টিম এসে দিনব্যাপী মন্দিরের চুরি যাওয়া সকল কিছুর নমুনা সংগ্রহ করেন।

পৌর পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিধান সরকার শীবু বলেন, সারাদিন পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ এসে পর্যবেক্ষণ করেন। এ ব্যাপারে মন্দিরের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দায়ের করার প্রস্ততি চলছে।

নালিতাবাড়ী সার্কেল এএসপি মো.জাহাঙ্গীর আলম বলেন, সিসি ক্যামেরার মাধ্যমে বিশেষ কিছু ক্লু পাওয়া গেছে। আশা করছি খুব শীঘ্রই অপরাধীকে গ্রেফতার করতে সক্ষম হবো।

উল্লেখ্য গত বছর ২২ মার্চ একই ভাবে এই মন্দিরে চুরি হয়।