সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া আইসিউইতে ভর্তি

◷ ১১:৫৫ পূর্বাহ্ন ৷ বুধবার, সেপ্টেম্বর ৯, ২০২০ জাতীয়

সময়ের কন্ঠস্বর ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিউই) রাখা হয়েছে।

বিএনপির চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার দিবাগত রাতে রফিকুল ইসলাম মিয়া তাঁর ইস্কাটনের বাসায় অসুস্থ হয়ে পড়লে তাঁকে ধানমণ্ডির ইবনে সিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে আইসিইউতে নেওয়া হয়েছে। হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের চিকিৎসক সহযোগী অধ্যাপক ডা. শফিকুল আলমের অধীনে তাঁর চিকিৎসা চলছে।