সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

দরিদ্র রিক্সা চালকের তিন প্রতিবন্ধী সন্তানের জন্য ৩ টি হুইলচেয়ার প্রয়োজন

◷ ২:০৮ অপরাহ্ন ৷ বুধবার, সেপ্টেম্বর ৯, ২০২০ দেশের খবর
56565665

ফয়সাল শামীম, স্টাফ রিপোর্টার: কু‌ড়িগ্রামের উ‌লিপুর উপ‌জেলার দলদ‌লিয়া ইউ‌নিয়‌নের কপুরা গ্রা‌মে হত দরিদ্র পরিবারটির বসবাস। এই ৩ প্রতিবন্ধীর বাবা শহিদুল ইসলাম পেশায় একজন রিক্সা চালক ।

বেশ কয়েকবার নদী গর্ভে বাড়ি ঘর বিলুপ্ত হয়েছে । এখন তিস্তা পাড়ের গড়ে তাদের বসবাস ।

হত দ‌রিদ্র রিক্সা চাল‌কের ৩ ছে‌লে জন্ম থে‌কে বাক ও শারী‌রিক প্র‌তিব‌ন্ধী। একজন সন্তানের জন্য একটি হুইল চেয়ার থাক‌লেও সে‌টিও নষ্ট হওয়ার উপক্রম হ‌য়ে‌ছে এবং বাকি ২ প্রতিবন্ধী সন্তানের কোন হুইলচেয়ার নেই।‌

ফলে এই ৩ জনকে নিয়ে মহা দুঃচিন্তায় তাদের দরিদ্র বাবা মা। তিস্তা নদীর সর্বগ্রাসী ভাঙ‌নে ভি‌টা মা‌টি হা‌রি‌য়ে বাঁ‌ধের রাস্তায় বৃদ্ধ বাবা-মা, স্ত্রী ও তিন প্র‌তিব‌ন্ধী সন্তান নি‌য়ে বসবাস কর‌ছেন এই হতদরিদ্র রিক্সাচালক শহিদুল ইসলাম।

বাবা মায়ের কষ্ট কিছুটা কমাতে তিন প্রতিবন্ধী সন্তানের জন্য প্রয়োজন ৩ টি হুইল চেয়ার।

অসহায় এ প‌রিবার‌টির পা‌শে ৩ টি হুইল চেয়ার নিয়ে দাড়ানোর জন্য সমাজের হৃদয়বান বিত্তবানদের নিকট আকুল আবেদন জানিয়েছেন প্রতিবন্ধী শিশু ৩ জনের বাবা মা।

পরিবারটির সকলের সাথে ভিডিও কলে কথা বলতে আমাদের ষ্টাফ রির্পোটার ফয়সাল শামীম- ০১৭১৩২০০০৯১।