যুবদল নেতার মামলায় যুবলীগ নেতা কারাগারে

৬:৩৪ অপরাহ্ণ | বুধবার, সেপ্টেম্বর ৯, ২০২০ দেশের খবর, বরিশাল

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি- পটুয়াখালীর বাউফল উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক গাজী মো. গিয়াস উদ্দিনের (৪৪) দায়ের করা মামলায় কালাইয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহিন বাবুর্চিকে (৩৫) কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (০৯ সেপ্টেম্বর) পটুয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট দ্বিতীয় আদালতের বিচারক মোহাম্মদ শিহাব উদ্দিন ওই নির্দেশ দেন।

সূত্রে জানা গেছে, পূর্ব বিরোধের জেরে ২০১৯ সালের ২৭ জানুয়ারি সকাল ১০টার দিকে উপজেলার কালাইয়া বন্দরের প্যাদা রোড এলাকায় যুবদল নেতা গিয়াস উদ্দিনকে মারধর করে যুবলীগ নেতা শাহিন। আহত অবস্থায় গিয়াসকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সুস্থ হওয়ার পরে একই বছরের ১৯ ফেব্রুয়ারি শাহিনকে প্রধান আসামি করে অজ্ঞাতনামা আরও ১০-১২ ব্যক্তির নামে আদালতে মামলা করেন গিয়াস উদ্দিন।

শাহিন বুধবার ওই মামলায় পটুয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট দ্বিতীয় আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। দুই পক্ষের শুনানি শেষে আদালতের বিচারক মোহাম্মাদ শিহাব উদ্দিন জামিন নামঞ্জুর করে শাহিনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শাহিনের পক্ষে আইনজীবী ছিলেন মো. মনিরুল ইসলাম ও মো. শহিদুল ইসলাম। বাদী পক্ষের আইনজীবী ছিলেন মো.আমিরুল ইসলাম।