ফারুকের শারীরিক অবস্থা গুরুতর, সিঙ্গাপুর নেওয়া হচ্ছে রোববার

◷ ১১:০৪ অপরাহ্ন ৷ বুধবার, সেপ্টেম্বর ৯, ২০২০ বিনোদন
faruq

বিনোদন ডেস্কঃ চলতি মাসের শুরুতে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঢাকাই সিনেমার ‘মিয়া ভাই’ খ্যাত অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক।

টানা ৮ দিনের চিকিৎসা শেষেও তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি তার। তাই দ্রুত উন্নত চিকিৎসা নিশ্চিত করতে তাকে আগামী রোববার (১৩ সেপ্টেম্বর) সিঙ্গাপুরে নেওয়া হবে।

তার পরিবারের সদস্যরা জানিয়েছেন, অনেকদিন ধরে জ্বরে ভুগছেন ফারুক। যেজন্য তার চিকিৎসায় কয়েকবার হাসপাতালে নেওয়া হয়েছে। রক্তে সংক্রমণ ও জ্বর না কমায় তাকে সিঙ্গাপুরে নেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে। এরই মধ্যে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের সঙ্গে যোগাযোগও করা হয়েছে। অনুমতি পেলে দ্রুত তাকে সেখানে নেওয়া হবে।

গত ১৮ আগস্ট শরীরে জ্বর থাকায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয় তাকে। কিন্তু বেশ কয়েক দফায় করোনা টেস্ট করা হলে সেখানে রেজাল্ট নেগেটিভ এসেছে। এরপর চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হওয়ায় ২৬ আগস্ট হাসপাতাল থেকে বাসায় যান তিনি।

এরপর শারীরিক অবস্থা আবার খারাপ হওয়ায় ৩১ আগস্ট আবারো তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। আবারও তার করোনার নমুনা পরীক্ষা করা হলে তা নেগেটিভ আসে। পাশাপাশি তার টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার নমুনাও পরীক্ষা করা হয়েছে। সবকিছুই নেগেটিভ রয়েছে। কিন্তু জ্বর না সারায় দুশ্চিন্তা বাড়ছে এই অভিনেতাকে নিয়ে।

এ প্রসঙ্গে নায়ক ফারুকের স্ত্রী ফারহানা ফারুক গণমাধ্যমকে বলেন, করোনার জন্য এ মুহূর্তে সিঙ্গাপুর যাওয়া নিয়ে কিছু জটিলতা আছে, তার পরও চেষ্টার সবটুকু করে দেখতে চান তারা। মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসক মি. লাই তাকে নিয়ে যাওয়ার জন্য তাদের সরকারের কাছে আবেদনও পাঠিয়েছেন। ফারুকের সুস্থ হয়ে ওঠার জন্য তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের দোয়াও চেয়েছেন ফারহানা ফারুক।

popi20 আবারও পপির বিয়ের গুঞ্জন

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

joy- বাবা হারালেন শাহরিয়ার নাজিম জয়

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

Hero alam p এবার মাইকেল জ্যাকসনরূপে এলেন হিরো আলম!

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

sadiya মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Dilu অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

nirab নিরবের নায়িকা স্পর্শিয়া

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১