🕓 সংবাদ শিরোনাম

সৈকতে ভেসে আসল হাজার হাজার মাল্টা!সিলেটে স্ত্রীসহ দুই সন্তানকে হত্যা: সন্দেহের তীর স্বামী হিফজুরের দিকেকেরানীগঞ্জে ফুটবল আনতে খালে নেমে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু‘যমুনা পাড়ের জনপদ’র মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিসংবাদ সম্মেলনে বিয়ারের বোতল সরিয়ে রাখলেন পগবাহজে সাধারণ কাপড় বাদ,আসছে ন্যানোটেকনোলজি যুক্ত ইহরামপরীমনির বিষয়ে যা বললেন অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্টরাঙামাটির চন্দ্রঘোনায় এলজি ও কার্তুজসহ পাহাড়ি সন্ত্রাসী আটকমুহাম্মাদ আদনানকে খুঁজতে হাইকোর্টে লড়তে চান ব্যারিস্টার সুমনটাঙ্গাইলে পৌঁছেছে চীনের ভ্যাকসিন, প্রয়োগ শুরু ১৯ জুন

  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত


❏ শুক্রবার, সেপ্টেম্বর ১১, ২০২০ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বেউরঝারী সীমান্তের জিরো লাইনের একটি কালভার্ট এলাকায় সফিকুল ইসলাম (৩০) নামে এক বাংলাদেশি নাগরিককে গুলি করে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে ১১টায় উপজেলার সীমান্তের ৩৮০/৪-এস নম্বর পিলার এলাকার বিপরীতে ভারতের বড়বিল্লা বিএসএফ ক্যাম্পের টহলরত সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলে নিহত হন তিনি।
বিজ্ঞাপন

আমজানখোর ইউপির চেয়ারম্যান মো. আকালু জানান, নিহত সফিকুল উপজেলার ছোট্ট চড়ই গেদী গ্রামের আব্দুল হকের ছেলে।

স্থানীয়রা জানান: নিহত সফিকুলসহ আরও কয়েকজন সকালে বাড়ির অদূরে নাগর নদীতে মাছ ধরতে যায়। এক পর্যায়ে তারা নদী থেকে উঠে সীমান্ত এলাকায় গেলে বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। দুই সন্তানের বাবা সফিকুলের সঙ্গীরা কোনরকমে প্রাণে রক্ষা পেলেও তার রক্ষা হয়নি ।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান এ তথ্য নিশ্চিত করে বলেন: সফিকুল নদীতে মাছ ধরতে গিয়ে বিএসএফের গুলিতে নিহত হয়েছে।

ঠাকুরগাঁও বিজিবি’র অধিনায়ক লেফন্যান্ট কর্নেল সহিদুল ইসলাম বলেন: তিনি এ ঘটনাটি জেনেছেন।